আজ বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ওসমানীনগর থেকে পাঁচ ছিনতাইকারীকে ধরল পুলিশ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ২২, ২০২০, ০৮:৪২ অপরাহ্ণ
ওসমানীনগর থেকে পাঁচ ছিনতাইকারীকে ধরল পুলিশ

ওসমানীনগরে ৫ ছিনতাইকারী গ্রেফতার।

শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের ওসমানীনগর থেকে পৃথক পৃথক অভিযানে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কালাসারা-দত্তগ্রামের বাসিন্দা মৃত সফর উল্যার ছেলে আনহার আলী (২৭), ব্রাহ্মণগ্রামের ছালিক মিয়ার ছেলে জাহেদুর রহমান (২৫), হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কাগাপাশা মকা গ্রামের জুয়েল মিয়ার ছেলে জুনায়েদ সুলতান (২৩), মোছাব্বির মিয়ার ছেলে মেহেদি হাসান (১৮) ও কাজল মিয়ার ছেলে নাসির মিয়া (১৯)।

বুধবার (২২ জুলাই) তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগরে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জুলাই) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, গোয়ালাবাজার এ আর চৌধুরী শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী গোয়ালাবাজার গ্রামতলা এলাকার ভাড়াটে মুহিবুর রহমান রোববার (১৯ জুলাই) দিবাগত রাত সোয়া ১২টার দিকে বাজার থেকে বাসায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন। গোয়ালাবাজারের সাদিমহল এলাকায় একাধিক ছিনতাইকারী হঠাৎ করে পেছন থেকে তার চোখ-মুখ তোয়ালে দিয়ে ঢেকে ফেলে। এরপর তার গলায় ছুরি ধরে সঙ্গে থাকা ৪২ হাজার ২শ’ টাকা ও প্রায় ১০ হাজার টাকা মূল্যমানের মোবাইল সেট ছিনিয়ে নেয়। ছিনতাই শেষে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় মুহিবুর রহমান পেছন থেকে দেখে কয়েকজনকে চিনতে পারেন। পরবর্তীতে এ ব্যাপারে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ওই ৫ জনকে গ্রেগ্রেফতার করে।

এ ব্যাপারে ওসমানীনগর থানার সেকেন্ড অফিসার এসআই সুজিত চক্রবর্তী বলেন, বাদির অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরবর্তীতে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম’র নিদের্শনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলামের তত্ত্বাবধানে অভিযান চালিয়ে উক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়।বুধবার সকালে তাদের সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে পর্যটকদের ভীড়, নিরাপত্তা নিশ্চিতে ট্যুরিস্ট পুলিশ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০