আজ বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ ঘন্টায় করোনায় সিলেটে ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১২২

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ১৭, ২০২০, ০৩:৪১ অপরাহ্ণ
২৪ ঘন্টায় করোনায় সিলেটে ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১২২
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। প্রতিদিন সিলেটের নতুন নতুন উপজেলা, ইউনিয়নের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষজন আক্রান্ত হচ্ছেন এই ভাইরাসে।

ইতোমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার চারশো ছাড়িয়েছে।

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তিনজনের, আর গত ২৪ ঘণ্টায় আরও ১২২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৫২ জন, সুনামগঞ্জের ১৪ জন, হবিগঞ্জের ২২ জন এবং মৌলভীবাজার জেলার ৩৪ জন।

মৃতদের মধ্যে দুইজন সিলেট জেলার এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, শুক্রবার (১৭ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৪০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৩২৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ২৪৯ জন, হবিগঞ্জে ১ হাজার ১৭ জন ও মৌলভীবাজারের ৮১৭ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১১৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৫ জন, সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে আটজন এবং মৌলভীবাজার জেলায় আটজন রয়েছেন।

সিলেট বিভাগে ২ হাজার ৫৪৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৭৫২ জন, সুনামগঞ্জের ৯১৮ জন, হবিগঞ্জের ৪৬৬ জন ও মৌলভীবাজার জেলার ৪০৯ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৫০ জনকে।

করোনা আক্রান্ত ২১৩ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৬০ জন ও মৌলভীবাজারে ২৫ জন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১২২ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার দুইজন এবং সুনামগঞ্জ জেলার একজনের মৃত্যু হয়েছে।’

আরও পড়ুন:  সাবেক অর্থমন্ত্রীর সুস্থতায় মহানগর আওয়ামী লীগের দোয়া মাহফিল
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০