আজ বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের জুঁটি বাঁধছেন তারানা-নূর: দেখা যাবে টুঙ্গিপাড়ার সাহসী খোকায়

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ১৪, ২০২০, ০৮:২৪ অপরাহ্ণ
ফের জুঁটি বাঁধছেন তারানা-নূর: দেখা যাবে টুঙ্গিপাড়ার সাহসী খোকায়
শেয়ার করুন/Share it

বিনোদন বার্তা:: আসাদুজ্জামান নূর ও তারানা হালিম ফের জুঁটি বাঁধছেন। তবে আর নাটকে নয়। দেখা যাবে তাদের বাংলা সিনেমায়। বাবা-মায়ের অভিনয়ে।

দুই দশক আগে একসঙ্গে জুটি বেঁধে নাটকে অভিনয় করলেও সিনেমায় দেখা যায় নি আসাদুজ্জামান নূর ও তারানা হালিমকে। এবার প্রথমবারের মতো সিনেমায় কাজ করার জন্য প্রস্তাবনা দিয়েছেন নির্মাতা মুশফিকুর রহমান গুলজার। সরকারি অনুদানের ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায় বঙ্গবন্ধুর বাবা ও মায়ের চরিত্রে অভিনয় করার বিষয়ে প্রস্তাবনা দেওয়া হয়েছে।
এ প্রসঙ্গে মুশফিকুর রহমান গুলজার সময় সংবাদকে বলেন, ‘প্রথম থেকেই এ দুটি চরিত্রে আমার সেরা পছন্দ প্রিয় এই দুই অভিনয়শিল্পী। তাদের নাম প্রস্তাব করেই অনুদানের আবেদন করেছিলাম। তাদের দুই জনের সঙ্গে কথা বলেছি। তারা অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন। তারা আমার কাছে চিত্রনাট্য চেয়েছেন। চিত্রনাট্য দেখার পর তারা সিদ্ধান্ত নিবেন ছবিতে কাজের বিষয়ে। শিগগিরই তাদের সঙ্গে চিত্রনাট্য নিয়ে বসবো। আলাপও চূড়ান্ত করবো।’
গুলজার বলেন, সবকিছু ঠিক থাকলে কোরবানি ঈদের পর এ ছবি নিয়ে আনুষ্ঠানিকভাবে মাঠে নামব। এর আগে এ সিনেমার প্রিপোডাকশনের কাজ শেষ করব।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  মা হচ্ছেন মাহি
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০