আজ মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে করোনায় মৃতদের জন্য চেম্বারের শোক প্রস্তাব ও দোয়া

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ৪, ২০২০, ০৬:১৪ অপরাহ্ণ
সিলেটে করোনায় মৃতদের জন্য চেম্বারের শোক প্রস্তাব ও দোয়া
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের জন্য শােক প্রস্তাব ও প্রয়াতদের আত্মার শান্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে সিলেট চেম্বার অব কমার্সে।

আজ ৪ জুলাই, শনিবার বেলা ১২টায় চেম্বার কনফারেন্স হলে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট চেম্বারের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপি’র সাবেক সভাপতি, সিলেট চেম্বারের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী এম. এ. হক, সিলেট চেম্বারের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী আর এল ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী ইকবাল হোসেনসহ নাম না জানা সিলেট চেম্বার অন্যান্য সদস্য, শুভানুধ্যায়ীর মৃত্যুতে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের নিয়মিত সভায় শোক প্রস্তাব ও দোয়া অনুষ্ঠিত হয়।

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের ৫ম নিয়মিত সভায় সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, বর্তমান এই করোনা পরিস্থিতিতে আমরা হারিয়েছি অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব, অভিবাবক ও সজ্জন ব্যক্তি। আমরা সকলের রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাই। তাছাড়া যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের আশু রোগমুক্তি কামনা করছি।

সভায় দোয়া পরিচালনা করেন সিলেট চেম্বারের পরিচালক ফালাহ উদ্দিন আলী আহমদ। সভায় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মো. মামুন কিবরিয়া সুমন, মো. এমদাদ হোসেন, মো. সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, মুশফিক জায়গীরদার, মো. আব্দুর রহমান (জামিল), হুমায়ুন আহমদ, আলীমুল এহছান চৌধুরী, ওয়াহিদুজ্জামান চৌধুরী, খন্দকার ইসরার আহমদ রকী, ফখর উস সালেহীন নাহিয়ান প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ওসমানী নগরে জুতার ফিতা গলায় পেঁচিয়ে রিকশা চালকে খুন
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১