আজ শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বালাগঞ্জে ফেসবুকে যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ৪, ২০২০, ০২:৪৫ অপরাহ্ণ
বালাগঞ্জে ফেসবুকে যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি
শেয়ার করুন/Share it

এম এ কাদির বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের বালাগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্পেন প্রবাসী এক যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

স্পেন প্রবাসী যুবলীগ নেতা অলিউর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের ঘটনায় অলিউর রহমানের ছোট ভাই অভিউর রহমান জিডি (নং-৫৫) করেছেন।

জানা যায়, বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সিরাজ পুর গ্রামের সফিকুর রহমানের পুত্র উপজেলা যুবলীগের সদস্য বর্তমানে স্পেন আওয়ামী লীগ নেতা অলিউর রহমানের বিরুদ্ধে “সত্যের সন্ধানে বালাগঞ্জ ” নামে ফেইসবুক আইডি থেকে
বিভিন্ন অশালীন পোস্ট করে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে এতে করে অলিউর রহমান ও তার পরিবারের সদস্যদের সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন তার পরিবার। জিডিতে এবিষয়ে আইনানুগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের নিকট আবেদন জানানো হয়।
উল্লেখ্য সম্প্রতি যুবলীগ নেতা অলিউর রহমান তার ফেইসবুক আইডি থেকে লাইভে মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রামণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার সরকারের নির্দেশনা অমান্য করে লোকসমাগম ও বালাগঞ্জ মাদ্রাসা বাজারে গরুর হাট বসানোসহ বিভিন্ন বিষয়ে স্থানীয় নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টদের অনিয়ম দায়িতহীনতা নিয়ে সমালোচনা করেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  রিমান্ড শেষে স্বামীসহ কারাগারে পাপিয়া
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১