আজ মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এম এ হকের প্রথম নামাযে জানাযায় মুসল্লির ঢল

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ৩, ২০২০, ০৭:২৬ অপরাহ্ণ
এম এ হকের প্রথম নামাযে জানাযায় মুসল্লির ঢল
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা এবং সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের প্রথম নামাযে জানাযায় মুসল্লির ঢল নামে।

আজ ৩ জুলাই, শুক্রবার আসরের নামাজের পর সিলেট নগরীর হযরত মানিক পীর (র.) এর মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত নামাযে জানাযায় ইমামতি করেন জামেয়া কাসিমুল উলূম দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস আল্লা মুহিবুল হক গাছবাড়ি।

নামাযে জানাযায় অংশ নেন সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন,ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি অ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ বিএনপি, আওয়ামী লীগসহ বিভিন্ন দলের প্রচুর সংখ্যক নেতাকর্মীসহ কয়েক হাজার মুসল্লি অংশ নেন। পরে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে অ্যাম্বুলেন্সযোগে লাশ নিয়ে যাওয়া হয় মরহুমের জন্মমাটি বালাগঞ্জের দেওয়ানবাজার ইউনিয়নের কুলুমা গ্রামে।সেখানে দ্বিতীয় জানাযা শেষে মা-বাবার কবরের পাশে তাকে শায়িত করা হবে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে আরও ৯ জনের শরীরে করোনা ধরা, আক্রান্ত বেড়ে ২৪৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১