আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

খাদিমপাড়াকে ডিজিটাল করতে পলককে পররাষ্ট্রমন্ত্রী ডিও লেটার

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ১, ২০২০, ০৭:০৬ অপরাহ্ণ
খাদিমপাড়াকে ডিজিটাল করতে পলককে পররাষ্ট্রমন্ত্রী ডিও লেটার

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেট নগরীর উপকন্ঠ ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদকে ডিজিটাল সিটির প্রকল্পের অন্তর্ভুক্ত করতে তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপিকে একটি ডিও লেটার পাঠিয়েছেন সিলেট ১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড.এ. কে আব্দুল মোমেন এম.পি।

সোমবার (২৮ জুন) ড.এ. কে আব্দুল মোমেন সাক্ষরিত ডিও লেটারে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেট মহানগরকে ডিজিটাল সিটিতে রুপান্তরিত করায় সিলেট ১ আসনের সংসদ সদস্য হিসেবে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনি নিশ্চিয় অবগত আছেন যে, দেশের অন্যান্য মহানগরের তুলনায় সিলেট মহানগরীর আয়তন অনেক ছোট।

সম্প্রতি সিলেট সিটি কর্পোরেশনের সীমানা বৃদ্ধির কার্যক্রম গ্রহণ করা হয়েছে। সিলেট মহানগর সংলগ্ন খাদিমপাড়া ইউনিয়নটি অনেকটাই নগরায়িত এবং খাদিমপাড়া ইউনিয়নে অকৃষি জনগোষ্ঠীর সংখ্যা বেশী।খাদিমপাড়া ইউনিয়নটিকে ডিজিটাল সিটি প্রকল্পে অন্তর্ভুক্ত করলে ঐ এলাকার লোকজন ব্যাপকভাবে উপকৃত হবে বলে আমি বিশ্বাস করি। এই অবস্থায়, সিলেট মহানগর সংলগ্ন খাদিমপাড়া ইউনিয়নটিকে ডিজিটাল সিটি প্রকল্পে অন্তর্ভুক্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  ঢাকায় গিয়ে সংঘর্ষে জড়ালেন আতিক-বাবুল‍‍!
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১