আজ মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২৭নং ওয়ার্ডে কাউন্সিলর আজম খানের ওএমএস’র কার্ড বিতরণ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ২৮, ২০২০, ১১:০৫ অপরাহ্ণ
২৭নং ওয়ার্ডে কাউন্সিলর আজম খানের ওএমএস’র কার্ড বিতরণ
শেয়ার করুন/Share it

সংবাদ বিজ্ঞপ্তি:: সিলেট নগরীর ২৭নং ওয়ার্ডের সহস্রাধিক মানুষের মাঝে ওএমএস’র কার্ড বিতরণ করেছেন কাউন্সিলর মো. আজম খান।

২৭/২৮ জুন (শনিবার)/(রবিবার) দুই দিনে সিলেট সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডে মোট ১০০০ টি কার্ড বিতরণ করা হয়েছে।

এর আগে সম্ভাব্য প্রাপ্যদের তালিকা তৈরি করে কার্ড প্রদান করে বিশেষ ওএমএস চালু করতে জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছিল সরকার। এই ওএমএস কার্ডের মাধ্যমে ১০ টাকা কেজি মূল্যের চাল সুবিধা পাবেন। তবে যারা সামাজিক সুবিধা অর্থাৎ খাদ্যবান্ধব কর্মসূচী, ভিজিএফ সুবিধা বা অন্যান্য সুবিধা পেয়ে আসছেন তারা এই সুবিধা পাবেন না।

যার ধারাবাহিকতায় সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রাপ্ত ওএমএস কার্ড বিতরণ করে যাচ্ছেন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান।

জানা যায়, সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান সরকার প্রদত্ত ত্রাণ সামগ্রী প্রতিটি প্রতিটি ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন। একই সাথে তার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচিও অব্যাহত রেখেছেন। প্রতিদিনই সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন জায়গায় অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন তিনি। যখনই তিনি খবর পাচ্ছেন কেউ খাবারের অভাবে ভুগছেন ঠিক তখনই তিনি খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ছয়েফ খান, তথ্য গবেষনা সম্পাদক আবুল হোসেন খান, সিনিয়র সদস্য আব্দুল মতিন চৌধুরী, জযনাল আহমদ জানু, শ্রী দাম পাল, সচিব প্রিতেশ দাস ও বিকাশ রায় প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ঈদে সিলেটে যানজট নিরসনে সড়ককে ৫ ভাগে বিভক্ত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১