আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাশের পাহাড়ে আরও ৪০জন

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ২৬, ২০২০, ০৩:২০ অপরাহ্ণ
লাশের পাহাড়ে আরও ৪০জন
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: করোনায় লাশের পাহাড় উচুঁ হতেই আছে৷ গত ২৪ ঘন্টায় (বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত) মহামারী এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৪০জন।

এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৬৬১ জনে।

গত ২৪ ঘণ্টায় আরও ৩ হাজার ৮৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩০ হাজার ৪৭৪ জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (২৬ জুন) মহাখালী থেকে নিয়মিত অনলাইনে স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮ হাজার ২৭৫টি। পরীক্ষা করা হয়েছে ১৮ হাজার ৪৯৮টি। মোট পরীক্ষা করা হয়েছে ৬ লাখ ৯৬ হাজার ৯৪১ টি। সুস্থ হয়েছেন ১ হাজার ৬৩৮ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫৩ হাজার ১৩৩ জন।

মৃত্যুদের মধ্যে ৩১ জন পুরুষ, ৯ জন নারী। ১৪ জন ঢাকা বিভাগের, ১২ জন চট্টগ্রামের, খুলনায় ৪, বরিশাল ৪, সিলেট ৩ জন ও রংপুরে ৩ জন।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, ১০ বছরের মধ্যে ১ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ৩ জন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে ৬ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১২ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১৪ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ৩ জন এবং ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ১ জন রয়েছেন।

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে র‌্যাবের অভিযানে তিন শীর্ষ অস্ত্র ও মাদক কারবারি গ্রেফতার
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০