আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজা জি.সি’র সভাপতি হলেন কাউন্সিলর আজাদ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ২৬, ২০২০, ১২:২৮ পূর্বাহ্ণ
রাজা জি.সি’র সভাপতি হলেন কাউন্সিলর আজাদ
শেয়ার করুন/Share it

শিক্ষাঙ্গন বার্তা:: সিলেটের প্রাচীণতম বিদ্যাপিঠ ঐতিহ্যবাহী রাজা জিসি হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

বৃহস্পতিবার (২৫ জুন) প্রিজাইডিং অফিসার ও সিলেট সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ অভিভাবক সদস্য সনুওয়ার খানের প্রস্তাব ও উপস্থিত ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দের সর্বসম্মত সমর্থনে কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে সভাপতি নির্বাচিত করা হয়। সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এ সিদ্ধান্ত অনুমোদন করেছে। স্কুলের শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতাদি ও শিক্ষা বোর্ডের আনুষাঙ্গিক কাগজপত্রে শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সভাপতি ও সচিব বাধ্যতামূলক।

স্কুল ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য হলেন, শিক্ষানুরাগী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ বেলাল উদ্দিন, শিক্ষক প্রতিনিধি মুহাম্মদ মানিক খান, শ্রীমতি বর্না চক্রবর্তী ও গাওসিয়া চৌধুরী। অভিভাবক সদস্যরা হলেন, দিবাকর দত্ত, সনুওয়ার খান, নাসির উদ্দিন, হীরা মিয়া ও অনুফা হক। পদাধিকার বলে সচিব স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মুমিত।

উল্লেখ্য, কাউন্সিলর আজাদ এর আগে রাজা জিসি হাই স্কুলের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ছিলেন। এছাড়াও তিনি সিলেট চান্দুশাহ জামেয়া দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন দীর্ঘদিন। বর্তমানে নগরের সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, নবীনচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সিলেট সেন্ট্রাল উইমেন্স কলেজের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  প্রধানমন্ত্রীর কারামুক্ত দিবসে সিলেট মহানগর যুবলীগের দোয়া মাহফিল
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০