আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সুনামগঞ্জে ভারতীয় মদসহ ডিবির হাতে কথিত সম্পাদক আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ২৪, ২০২০, ১২:৩২ অপরাহ্ণ
সুনামগঞ্জে ভারতীয় মদসহ ডিবির হাতে কথিত সম্পাদক আটক

সিলেটের বার্তা ডেস্ক:: সুনামগঞ্জের ছাতকে ভারতীয় মদসহ ফকির মোহাম্মদ হাসান নামে অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক পরিচয়ধারী কথিত সম্পাদককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার সুনামগঞ্জ ডিবি পুলিশের এস আই উস্তার, এস আই মো. আলিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে মাদক সেবন অবস্থায় ৩ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ তাকে গ্রেফতার করে ছাতক থানায় হস্তান্তর করা হয়।

দুপুরে ডিবি পুলিশ বাদি হয়ে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) স্মরনী ২৫ ততসহ ২৫বি ধারায় এ মামলাটি দায়ের করা হয়। যার মামলা নং-২১,তারিখ ২৩/০৬/২০২০ইং।

গ্রেফতারকৃত ফকির মোহাম্মদ হাসান নিজেকে একটি অনলাইন নিউজ পোর্টলের সম্পাদক পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে চাদাঁবাজি, মাদক সেবন ও বিক্রি করে আসছিল বলে জানা গেছে। সে সহজ সরল মানুষজনের দূর্বলতার সুযোগ খোঁজে তার ভূইফোড় অনলাইন পোর্টালে মিথ্যাচার করে মানহানির মাধ্যমে ব্লেকমেইল করে হাতিয়ে নিত মোটা অংকের টাকা এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

ফকির মোহাম্মদ হাসান ছাতক উপজেলার সিংগুয়া গ্রামের শাহ মোঃ ফকির ওরফে কালার ছেলে। কিছুদিন পূর্বে একটি চুরির মামলায় জেল কেটে এক মাসের ভেতরে আবারো ৩ বোতল মদসহ গ্রেফতার হলো।

ছাতক থানা পুলিশ সূত্রে জানা যায়, ফকির মোহাম্মদ হাসানের বিরুদ্ধে ছাতক থানায় ৩টি ও জগন্নাথপুর থানা একটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে জগন্নাথপুর থানায় ২০১২ সালের ১ ফেব্রুয়ারী ৪৫৭/৩৮২/৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৩ ,ছাতক থানায় ২০১৯ সালের ২৩ ফেব্রুয়ারী ১৯৭৪ সালের ধারার বিশেষ ক্ষমতা আইনে মামলা। যার মামলা নং-২২। চলতি বছরের ২৮ মে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) ধারার ২৫, ছাতক থানায় মামলা নং-২১ এবং মঙ্গলবার সন্ধ্যা ডিবি পুলিশ বাদি হয়ে ছাতক থানায় মাকদদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরো একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং -২১।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি কাজী মোক্তাদির হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল জানান, মাদকদ্রুব্য সেবন ও বিক্রি আইনগত দন্ডনীয় অপরাধ। তাই সুনামগঞ্জের সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশে মাদক সেবন ও বিক্রিতে পুলিশ জিরো ট্রলারেন্স বলে উল্লেখ করেন। এই সমস্ত অপরাধ দমনে ছাতক থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে ও তিনি জানান।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯