আজ মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক মেয়র কামরানের মাগফিরাত কামনায় সিলামে মিলাদ ও দোয়া মাহফিল

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ১৯, ২০২০, ০৭:১৪ অপরাহ্ণ
সাবেক মেয়র কামরানের মাগফিরাত কামনায় সিলামে মিলাদ ও দোয়া মাহফিল
শেয়ার করুন/Share it

সংবাদ বিজ্ঞপ্তি::  সিলেট সিটি করপোরেশন এর সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরান এর মাগফিরাত কামনা করে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলামে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯জুন, শুক্রবার বাদ আসর সিলাম ইউপি আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে সিলাম পশ্চিমপাড়া ফুরকানীয়া মক্তব খানায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে মোনাজাত পরিচালনা করেন সিলাম পশ্চিমপাড়া বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মো. নজরুল ইসলাম।

মিলাদ ও দোয়া মাহফিলে সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহসহ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মারা গেছেন সবার রুহের মাগফিরাত ও পরকালীন শান্তি কামনা ও অসুস্থদের আশু রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সিলাম ইউপি আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক আবুছাইদ জুবেরী ছাদ, দক্ষিণ সুরমা আওয়ামী লীগের সদ্য সাবেক শ্রম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, ইউপি আওয়ামী লীগের সদস্য মো. ইকবাল হোসেন, মহানগর যুবলীগ নেতা মো. আফজল হোসেন, জেলা তাঁতীলীগের যুগ্ন আহবায়ক শাহ ওলিদুর রহমান, সিলাম ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রলীগ নেতা মোস্তাক আহমদসহ দল মত নির্বিশেষে স্হানীয় নেতৃবৃন্দ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটের ২২ এলাকায় বিদ্যুৎ থাকবে না ১১ ঘন্টা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১