আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কামরানের মাগফিরাত কামনায় রেড ক্রিসেন্ট’র মিলাদ ও দোয়া

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ১৭, ২০২০, ০৬:৪৮ অপরাহ্ণ
কামরানের মাগফিরাত কামনায় রেড ক্রিসেন্ট’র মিলাদ ও দোয়া
শেয়ার করুন/Share it

সংবাদ বিজ্ঞপ্তি:: সিলেট সিটি করপোরেশন এর সাবেক মেয়র, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাবেক সেক্রেটারি বদর উদ্দিন আহমদ কামরান এর মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করেছে রেড ক্রিসেন্ট।

মিলাদ ও দোয়া মাহফিলে ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি করোনায় অন্যান্য মৃত্যুবরণকারী ও আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন  দরগাহ মাদ্রাসার মাওলানা মোহাম্মদ আলী।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যাণ্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল ও সিলেট ইউনিটের কার্য্যকরী পরিষদ সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো. সোয়েব আহমদ, মো. মজির উদ্দিন, মো. মস্তাক আহমদ পলাশ, আজীবন সদস্য শমসের জামাল, মূফতি খাবির, আহমদ হোসেন খান, মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা. সুধাময় মজুমদার, উপপরিচালক প্রশাসন মোহিজুল ইসলাম চৌধুরী, মুজিব জাহান রেডক্রিসেন্ট রক্তকেন্দ্রের ইনচার্জ ডা. মো. আবু সালেহ খান, রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট অফিসের পার্থ সারথী দাস, যুব রেড ক্রিসেণ্টের সাবেক যুব প্রধান নাজিম খান ও যুব রেড ক্রিসেণ্টের যুব প্রধান শাহনুর চৌধুরী সাথী প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  বাপ্পা-আনিসের হাতে ইমজার নেতৃত্ব
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১