আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাশ আসা মাত্রই জানাযা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ১৫, ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ণ
লাশ আসা মাত্রই জানাযা
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: বদর উদ্দিন আহমদ কামরানের মরদেহ সিলেটে আসা মাত্রই নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। নামাজে জানাযা শেষে সিলেট নগরীর হযরত মানিকপীর (রহ.)’র গোরস্তানে মা-বাবার পাশে তাকে শায়িত করা হবে।

সিলেটে লাশ পৌছার সাথে সাথে সংক্রমণ বিধি মেনে সাবেক মেয়র এর আগে পরিবারের সদস্যদের দেখানোর জন্য লাশ প্রয়াত মেয়রের বাসায় নেয়া হবে।

আজ ১৫ জুন, সোমবার সকাল ৯ টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের জরুরী সভায় এ সিদ্বান্ত নেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারও উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঢাকা থেকে লাশ আসার সাথে সাথেই সাবেক মেয়রের জানাযা অনুষ্ঠিত হবে। জানাযায় একসাথে ভীড় না করে নিজ নিজ এলাকা ও বাড়িতে বসে সাবেক মেয়রের মাগফেরাত কামনা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।তবে স্বাস্থ্য ঝুকির কথা বিধির কথা চিন্তা করে জানাযার স্থান উল্লেখ করেননি নেতৃবৃন্দ।

সোমবার (১৫ জুন) সকাল ৭ টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে থেকে অ্যাম্বুলেন্স যোগে কামরানের মরদেহ নিয়ে সিলেটের পথে রওনা হয়েছেন তার পরিবারের সদস্যরা।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  দিরাইয়ে বাস স্ট্যান্ড স্থানান্তরের দাবি জমিয়তের
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০