আজ শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জগন্নাথপুরে করোনা রোগী বেড়ে ২০

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ৯, ২০২০, ০৫:০২ অপরাহ্ণ
জগন্নাথপুরে করোনা রোগী বেড়ে ২০
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: গত ২৪ ঘন্টায় সুনামগঞ্জের জগন্নাথপুরে মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন  জন। এনিয়ে এই উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০-জনে।
এদের মধ্যে ৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন।
 সিলেট শহীদ সামসুউদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছেন ও ১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আইসোলেশন সেন্টারে রয়েছেন। নতুন ৩জন সহ মোট ১১জন হোম আইসোলেশন রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ৮ জুন সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে জগন্নাথপুর উপজেলায় আরও ৩ জন ব্যাক্তি পজেটিভ সনাক্ত হয়েছেন। সবাই জগন্নাথপুর পৌরসভার বাসিন্দা। মঙ্গলবার (৯জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.তারেকুল ইসলাম এর নেতৃত্বে একটি মেডিকেল টিম প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্ত রোগীদের হোম আইসোলেশনে রাখেন এবং চিকিৎসা সহ পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করেন।
এ ছাড়াও রোগির পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিতকরন সহ আশেপাশের বাড়িগুলোকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়। এ সময় জগন্নাথপুর পৌরসভার মহিলা কাউন্সিলার মীনা রাণী পাল, সহকারী স্বাস্থ্য পরিদর্শক রুমী রায়, স্বাস্থ্য সহকারী সুমন্ত দেবনাথ, এম্বুলেন্স চালক প্রাণেশ চন্দ্র দাস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা.মধু সুধন ধর জানান, উপজেলায় এখন পর্যন্ত সর্বমোট ২০ জন ব্যক্তি ‘কোভিড-১৯’ পজেটিভ হয়েছেন। এর মধ্যে ৭ জন সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন ১ জন সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে ১ জন জগন্নাথপুর হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে এবং ১১ জন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  একদিনে সিলেটে করোনা আক্রান্ত আরও ২২জন
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১