আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

খদিমপাড়ায় ডিবির হাতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক দুই

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ৯, ২০২০, ০৪:৩৯ অপরাহ্ণ
খদিমপাড়ায় ডিবির হাতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক দুই

খদিমপাড়ায় ডিবির হাতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক দুই


সিলেট শহরতলীর খদিমপাড়া থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ফেনসিডল বহনে ব্যবহৃত দু’টি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (৯জুন) দুপুরে গণমাধ্যমে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা প্রেরিত এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সোমবার দিবাগত রাত পোনে ৩টার দিকে শাহপরাণ থানাধীন খাদিমপাড়ার বহর আল বারাকা আবাসিক এলাকা থেকে প্রাইভেটকারসহ ফেনডিলের চালান জব্দ ও মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

জব্দ হওয়া চালানে ৪১২বোতল ভারতীয় তৈরী ফেসিডিল রয়েছে।

আটককৃতরা হচ্ছে জকিগঞ্জ উপজেলার খলাছড়া ইউনিয়নের নরসিংহপুর এলাকার মৃত কলমদর আলীর ছেলে ও বর্তমানে খাদিমনগরের মংলিরপাড়ের নেছাড়াবাদ হাউজিংয়ের বাসিন্দা মো. জালাল আহমদ (৩২) এবং খাদিমপাড়ার বহর পশ্চিম এলাকার মৃত সৈয়দ শফিকুল ইসলামের ছেলে মো. কালাম (৪২)।

আটককৃতদের বিরুদ্ধে এসআই মাহাবুর আলম মন্ডল বাদি হয়ে শাহপরাণ (রহঃ) থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শিবেন বিশ্বাসের নেতেৃত্বে এসআই মাহবুবুর আলম মন্ডল, এসআই মো. রফিকুল ইসলাম, এএসআই ভুলন চন্দ্র দেব ফোর্সসহ অভিযান চালিয়ে ৪১২ বোতল ফেনসিডিল জব্দ করেন। জব্দকৃত ফেনসিডিলের প্রতিটির দাম ১৫শ’ টাকা ধরে এ চালানের বাজার মূল্য দেখানো হয় ৬লাখ ১৮হাজার টাকা।

এ ফেনসিডিলের চালানটি জকিগঞ্জ ভারতীয় সিমান্তবর্তী এলাকা থেকে প্রাইভেটকারে করে নিয়ে আসেন মো. জালাল আহমদ। তাকে সহযোগিতা করেন তার গাড়ি চালক সবুজ (৪০) ও মো. কালাম। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি চালক সবুজ পালিয়ে যায়। তাকে ধরতে অভিযান চলছে।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯