আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আগুনে পুড়িয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ৮, ২০২০, ০১:১৫ অপরাহ্ণ
আগুনে পুড়িয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

লিটন পাঠান, মাধবপুর প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে স্বামীর বিরুদ্ধে আগুনে পুড়িয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে পুলিশ আল আমিনকে (৩৫) আটক করেছে।

নিহত মাছুমা আক্তার (৩০) এর স্বজনদের দাবি কেরোসিন অথবা পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে তাকে হত্যা করা হয়েছে।

এঘটনায় গতকাল রবিবার রাতে আল আমিনকে (৩৫) আটক করে পুলিশ।

আটককৃত আল আমিন মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের বোরহানপুর গ্রামের জমসেদ মিয়ার ছেলে।

মাছুমা আক্তার ব্রাহ্মনবাড়িয়া জেলার কসবা উপজেলার বালিউড়া গ্রামের আব্দুল হাকিমের মেয়ে। প্রায় ১২ বছর পূর্বে আল আমিনের সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে ৩ সন্তানের জনক-জননী তারা। কিছুদিন পূর্বে আল-আমিন দ্বিতীয় বিয়ে করেন।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুল কাইয়ুম জানান, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। গত শনিবার স্বামীর বাড়ি থেকে অগ্নিদগ্ধ অবস্থায় মাছুমাকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তার মৃত্যু ঘটে।

তিনি বলেন, মাছুমার পিত্রালয়ের লোকজন পুলিশকে জানিয়েছে তাকে পেট্রোল অথবা কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে হত্যা করা হয়েছে। অন্যদিকে স্বামীর বাড়ির লোকজন জানিয়েছেন, রান্না করার সময় আগুন লেগে মারা গেছেন মাছুমা।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, আটকের পর আল আমিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতিও চলছে। প্রকৃত ঘটনা উদঘাটনে কাজ করে যাচ্ছে পুলিশ।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  মাধবপুরে সড়ক দুর্ঘটনায় এএসপিসহ ৪ পুলিশ আহত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১