আজ বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মস্তিষ্কে রক্তক্ষরণে গোলাপগঞ্জে আ.লীগ নেতা লুৎফুর রহমানের মৃত্যু

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ৫, ২০২০, ০৪:৪৭ অপরাহ্ণ
মস্তিষ্কে রক্তক্ষরণে গোলাপগঞ্জে আ.লীগ নেতা লুৎফুর রহমানের মৃত্যু

মাস্টার লুৎফুর রহমান। ছবি: সংগৃহীত

শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে সিলেটের গোলাপগঞ্জে আ.লীগ নেতা মাস্টার লুৎফুর রহমানে মারা গেছেন।

মাস্টার লুৎফুর রহমান উপজেলার ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

শুক্রবার (৫ জুন) দুপুর সাড়ে ১২টায় মস্তিষ্কে রক্তক্ষরণে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। মৃত্যৃতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । একজন শিক্ষক ও রাজনৈতিক কর্মী হিসেবে তিনি সকল মহলে সুপরিচিত ছিলেন। মৃত্যুকালে লুৎফুর রহমানের বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মাষ্টার লুৎফুর রহমান শেখপুর গ্রামের মরহুম মনতাজ আলীর ছেলে। মরহুমের জানাজার নামাজ আজ রাত ৯ টায় শেখপুরস্থ মীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমের ভাতিজা আব্দুল কালাম।

শোক: লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোকবার্তায় তিনি বলেন, মাস্টার লুৎফুর রহমান একজন দক্ষ, সৎ নিষ্ঠাবান ত্যাগি কর্মী ও নেতা ছিলেন। নিজের সবকিছু দিয়ে তিনি দলের জন্য কাজ করেছেন। তাঁর অবদান আমরা কখনো ভুলতে পারব না।

সাবেক এ মন্ত্রী মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শো্কসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। অপরদিকে, লুৎফুর রহমান মাস্টারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম সুয়েব, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ। পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আরও পড়ুন:  নব নির্বাচিত এমপি নাদেলকে নিউইয়র্ক আ.লীগ নেতা সৈয়দ ইলিয়াস খসরুর শুভেচ্ছা
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১