আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বুধবার সিলেটে রেকর্ড ভঙ্গ করল করোনা, আক্রান্ত ৫৫জন

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ৪, ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ণ
বুধবার সিলেটে রেকর্ড ভঙ্গ করল করোনা, আক্রান্ত ৫৫জন

সিলেটের বার্তা ডেস্ক:: বুধবার (০৩মে) সিলেটে পূর্বের রেকর্ড ভঙ্গ করেছে মহামারী করোনাভাইরাস। এই দিনটিতে সিলেটে রেকর্ড সংখ্যক ৫৫ জনের শরীরে ধরা পড়েছে মরণব্যাধি এই ভাইরাস।

বুধবার (০৩)জুন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ সনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১৮২জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৫৫জনের রিপোর্ট আসে করোনা পজিটিভ।আক্রান্তদের মধ্যে দুইজন চিকিৎসক ও আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকজন সদস্যসহ সদর উপজেলা ও মহানগরীতে ৩৯ জন, বিয়ানীবাজারে ৫জন, গোলাপগঞ্জে ৭জন, জৈন্তাপুরে একজন, গোয়াইনঘাটে একজন, বিশ্বনাথে একজন এবং চুনারুঘাটে একজন। চুনারুঘাটের এ ব্যক্তি সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আক্রান্তদের সবাই সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এরমধ্যে আক্রান্তদের সুনামগঞ্জ শহরে ৩ জন, জগন্নাথপুরে দু\’জন ও দোয়ারাবাজার উপজেলায় একজন।
এ নিয়ে সুনামগঞ্জ জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর ৫৮ জন সদস্যসহ মোট ২১৯ জন করোনা আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এদের মধ্যে ৬৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলেও জানান তিনি।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯