আজ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গোয়াইনঘাট প্রেসক্লাবের নির্বাচন: ভোটারদের কাছে প্রত্যাশা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ২, ২০২০, ০৬:২৬ অপরাহ্ণ
গোয়াইনঘাট প্রেসক্লাবের নির্বাচন: ভোটারদের কাছে প্রত্যাশা

রশীদ আহমদ:: সিলেটের গোয়াইনঘাট উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অত্যাসন্ন। আগামী ১৫ জুন, সোমবার ভোট উৎসবে মেতে উঠবেন জাতির বিবেক সাংবাদিকরা।

সিলেটের ঐতিহ্যবাহী গোয়াইনঘাট উপজেলার গণমাধ্যমকর্মী তথা ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকদের প্রিয় সংগঠন “গোয়াইনঘাট প্রেসক্লাব” এর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আশা করছি প্রাচীনতম এই উপজেলার সাংবাদিক ভাইরা আগামী দুই বছরের জন্য গোয়াইনঘাটবাসীকে সুন্দর একটি কমিটি উপহার দিবেন।এরপরও জন্মভুমি গোয়াইনঘাটের অগ্রজ-অনুজ সাংবাদিক ভাইদের প্রতি আকুল আবেদন,যারা ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান “গোয়াইনঘাট প্রেসক্লাব”কে হৃদয়ের গভীরে স্থান দিয়ে এগিয়ে নিতে চান, যারা সাংবাদিকতার জগতে সুনাম কুড়িয়ে আসছে, যাদের মেধা, মনন, সৃজনশীলতা, সততা ও যোগ্যতা অন্যের চেয়ে বেশি,যারা স্বচ্ছ ও বস্তনিষ্ঠ সাংবাদিকতায় সত্যিকারার্থে অনন্য অবদান রেখে চলেছেন এবং যারা সাংবাদিকতা নামক মহান ও চ্যালেঞ্জিং পেশার মান-মর্যাদাকে সমুন্নত রাখার যোগ্যতা রাখেন, তাদেরকে আপনার মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করুন।

তবে মনে রাখবেন, সকল পেশাদার সাংবাদিকদের আদর্শ ও উদ্দেশ্য এক এবং অভিন্ন। তাদের মাঝে সর্বদা মেধা ও মননের প্রতিযোগিতা থাকবে।তবে সেটা হবে সুস্থ, সুন্দর,সৃজনশীল ও উত্তম পন্থায়।প্রত্যাশা করছি গোয়াইনঘাট প্রেসক্লাব এর সদস্যরা এ ধারা অব্যাহত রাখতে সক্ষম হবেন ইনশা আল্লাহ।

লেখক: সাংগঠনিক সম্পাদক: নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব,যুক্তরাষ্ট্র

আজীবন সদস্য: গোয়াইনঘাট প্রেসক্লাব, সিলেট।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯