আজ মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাড়ী চলাচল নিয়ে মাধবপুরে শ্রমিকদের সভা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ২, ২০২০, ০৫:৫২ অপরাহ্ণ
গাড়ী চলাচল নিয়ে মাধবপুরে শ্রমিকদের সভা

গাড়ী চলাচল নিয়ে ধবপুরে শ্রমিকদের সভা

শেয়ার করুন/Share it

মাধবপুর প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে গাড়ী চলাচল নিয়ে শ্রমিকদের সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে, সীমিত পরিসরে সোমবার রাতে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন, ও মাধবপুর থানার সেকেন্ড
অফিসার মোসলেহ উদ্দিন, এবং ঢাকা-সিলেট গাড়ীর পক্ষ থেকে ছিলেন মোঃ মাতু মিয়া, হবিগঞ্জ মটর মালিক সমিতির পক্ষ থেকে ছিলেন আঃ কুদ্দুস ও রফিকুল ইসলাম শামীম, ম্যাক্সি মালিক সমিতির পক্ষ থেকে ছিলেন লিটন পাঠান, বি-বাড়িয়া বাস মালিক সমিতির পক্ষ থেকে ছিলেন হাজী মোঃ গোলাপ খাঁন, মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি শাহ সেলিম ছিলেন, সিএনজি অটোরিকশা সমিতির পক্ষ থেকে ছিলেন জর্জ মিয়া।

সভায় এ সময় মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল হোসেন বলেন, করোনা ভাইরাস সংক্রান্ত চলমান পরিস্থিতিতে সরকারী নির্দেশনা মোতাবেক যথাযথ স্বাস্থ্যবিধিমেনে গাড়ী চলাচল করতে অনুরোধ জানান , তিনি আরও বলেন হবিগঞ্জ জেলাসহ দেশে সকল রুটে গাড়ী চলাচল শুরু হচ্ছে।

মাধবপুর থানায় সীমিত আকারে অনুষ্ঠিত সভায়, ম্যাক্সি মালিক সমিতির পক্ষ থেকে লিটন পাঠান বলেন,
বাস-ম্যাক্সি চলাচলের ক্ষেত্রে সরকারি নির্দেশনা মোতাবেক ধারণ ক্ষমতার অর্ধেক যাত্রী গ্রহণ, বাস-ম্যাক্সি ভাড়ার ক্ষেত্রে নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত, ৬০% ভাগের অতিরিক্ত ভাড়া গ্রহণ না করা, গাড়ী যাত্রার সময় গাড়ীতে জীবানুনাশক স্প্রে করা, যাত্রীদের মাস্ক ব্যবহার নিশ্চিত করা প্রতিটি যাত্রী
গাড়ীতে উঠার পূর্বেই হ্যান্ড, স্যানিটাইজেশন করা এবং শরীরের তাপমাত্রা পরীক্ষার ব্যবস্থা নিশ্চিত করা। এছাড়া অসুস্থ ব্যক্তিদের গাড়ীতে না তোলা এবং পথে কোথাও। অতিরিক্ত যাত্রী না তোলার ব্যাপার সহ উল্লেখিত সকল নিয়ম কঠোর ভাবে মেনে চলার নির্দেশ দেয়া হয়।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  জমিয়ত সভাপতি শায়খে ইমামবাড়ি অসুস্থ, দোয়া কামনা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১