আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভার্চুয়াল শুনানিতে দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদকের জামিন না মঞ্জুর

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ২, ২০২০, ০৪:২২ অপরাহ্ণ
ভার্চুয়াল শুনানিতে দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদকের জামিন না মঞ্জুর

দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত। ছবি: সংগৃহীত

শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: ভার্চুয়াল শুনানিতে দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদক সুশান্ত দাশ গুপ্তের জামিন না মঞ্জুর করেছেন আদালত।

আজ ০২জুন, মঙ্গলবার দুপুরে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে সুশান্ত দাশ গুপ্তের জামিন আবেদন না মঞ্জুর করেন হবিগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন।

হবিগঞ্জে দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদক সুশান্ত দাশ গুপ্তের জামিন নামঞ্জুর হয়েছে।

সুশান্ত দাশ গুপ্তের আইনজীবীরা মঙ্গলবার হবিগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতে জামিন প্রার্থনা করেন। ভার্চুয়াল শুনানি শেষে বিজ্ঞ বিচারক তা নামঞ্জুর করেন। এর আগে গেল সপ্তাহে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের ভার্চুয়াল আদালতে জামিন প্রার্থনা করলে তাও নামঞ্জুর হয়।

মঙ্গলবার জামিন শুনানিকালে রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন হবিগঞ্জ জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট সিরাজুল হক চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট বদরু মিয়া, সাধারণ সম্পাদক ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, এডভোকেট নুরুজ্জামান, সাবেক পিপি এডভাকেট আকবর হোসেন জিতুসহ অর্ধশতাধিক আইনজীবী।

আসামিপক্ষে আইনজীবী ছিলেন এডভোকেট মুহিত চৌধুরী, এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, এডভাকেট আব্দুল হাই ও এডভোকেট শিবলী খায়ের।

হবিগঞ্জের পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী জামিন নামঞ্জুরের সত্যতা নিশ্চিত করেন।
গত ২১ মে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় সুশান্ত দাশ গুপ্তকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে পুলিশ। মামলাটি দায়ের করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির। এতে আসামি করা হয় পত্রিকা প্রকাশের সাথে জড়িত রায়হান উদ্দিন সুমন, তারেক হাবিবসহ আরো তিনজনকে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ৪ কেজি গাঁজাসহ দুই মাদক পাচারকারী আটক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১