আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গানম্যানের করেনা: ক্রীড়া প্রতিমন্ত্রী কোয়ারেন্টাইনে

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ১, ২০২০, ০৯:২৮ অপরাহ্ণ
গানম্যানের করেনা: ক্রীড়া প্রতিমন্ত্রী কোয়ারেন্টাইনে
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: করোনভাইরাসে আক্রান্ত হয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি’র গানম্যান রেজাউল করিম।

বিষয়টি আজ ০১ জুন, সোমবার নিশ্চিত করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ।

তিনি বলেছেন, ‘মন্ত্রীর গানম্যান পুলিশের বিশেষ শাখার এএসআই রেজাউল করিম করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার অবস্থা ভালো। ডাক্তারের পরামর্শে বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন। আজই তার রেজাল্ট পজিটিভ এসেছে। সে কারণে তার সঙ্গে আমরা যারা সার্বক্ষণিক থাকি অর্থাৎ ব্যক্তিগত কর্মকর্তা, জনসংযোগ কর্মকর্তা— সবাই কোয়ারেন্টাইনে আছি। যদিও মন্ত্রীর সঙ্গে গানম্যানের সবশেষ সাক্ষাত হয়েছিল ৯ দিন আগে। সে কারণে মন্ত্রী কোয়ারেন্টাইনে থাকছেন না। তিনি রেজাউল করিমের চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন।’

দেশে করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই ক্রীড়া প্রতিমন্ত্রী নিজ নির্বাচনী এলাকায় ত্রাণ বিতরণসহ নানা কার্যক্রম পরিচালনা করে আসছেন। মন্ত্রণালয়ের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ জরুরি সভা ও কর্মসূচিতে অংশ নিয়েছেন।

লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। সংকটকালিন সময়ের শুরু থেকেই ব্যক্তিগতভাবে প্রায় লক্ষাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান।

সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদান, চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী ও ২টি মাইক্রোবাস প্রদান করেছেন। করোনায় ক্ষতিগ্রস্থ ক্রীড়াবিদদের জন্য ১ কোটি টাকা অনুদানের ব্যবস্থা করেছেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ৭ লাখ কোটি টাকার বাজেট হবে এবার : প্রধানমন্ত্রী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০