আজ শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আগের চাইতে অনেকটা সুস্থতাবোধ করছি’

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ৩০, ২০২০, ০২:২০ অপরাহ্ণ
‘আগের চাইতে অনেকটা সুস্থতাবোধ করছি’
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: ‘আগের চাইতে অনেকটা সুস্থবোধ করছি। বর্তমানে অক্সিজেনেরও প্রয়োজন পড়ছে না, ডায়রিয়াও কমে গেছে। চিকিৎসকদের পরামর্শেই হাসপাতালের আইসোলেশনে আছি। তারা যখন ছাড়পত্র দেবেন, বাসায় চলে যাবো।’

সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ নিজের শারীরীক অবস্থার বর্ণনা এভাবেই দেন।

মহামারী করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন মানুষজনের পাশে বিরাহীন ছিলেন কাউন্সিলর আজাদ।

করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন এবং ব্যক্তি উদ্যোগে তাঁর করোনামুক্তির জন্য প্রার্থনা অব্যাহত রয়েছে। এরই মাঝে সুখবর আসলো- তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে।

আজ (৩১ মে) শনিবার দুপুর পর্যন্ত সর্বশেষ খবর হলো- সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ আগের চাইতে বেশ ভালো আছেন।

বিষয়টি নিশ্চিত করলেন শামসুদ্দিন হাসপাতালের আরএমও আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, কাউন্সিলর আজাদকে কাল রাত পর্যন্ত কয়েকবার অক্সিজেন দেয়া হয়, তবে শরীরের কন্ডিশন এখন অনেক ভালো। আজ তার অক্সিজেন লাগছে না। আর ডায়রিয়াও কমে গেছে। তবে ডায়রিয়ার কারণে শরীর একটু দুর্বল।

মহাপাত্র বলেন, আজাদের রক্ত চলাচল রাতে ছিলো ৯২ শতাংশ, আর আজ দিনে প্রায় ৯৮।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরু থেকেই বিভিন্নভাবে অসহায় মানুষের জন্য বিরামহীন কাজ করে গেছেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। এরই মাঝে তিনি গত ২৩ মে তার শরীরে করোনভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে। এরপর তিনি নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। গত বৃহস্পতিবার তাঁর শরীরিক অবস্থা খারাপ হলে তাকে ডা. শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তারদের অধীনে তাঁর চিকিৎসা চলছে।

এদিকে কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সঙ্গে কথা বললে তিনি জানান, ‘আগের চাইতে অনেকটা সুস্থবোধ করছি। বর্তমানে অক্সিজেনেরও প্রয়োজন পড়ছে না, ডায়রিয়াও কমে গেছে। চিকিৎসকদের পরামর্শেই হাসপাতালের আইসোলেশনে আছি। তারা যখন ছাড়পত্র দেবেন, বাসায় চলে যাবো।’

আরও পড়ুন:  শাহজালাল উপশহরে বন্ধ ঘরে মিলল গৃহবধূর লা শ

এসময় প্রবাসী নেতৃবৃন্দসহ সিলেটের সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেন সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১