আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত সাংবাদিকের বাসায় খাদ্য পাঠালেন এসপি ফরিদ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ২৭, ২০২০, ১২:৫৩ অপরাহ্ণ
করোনা আক্রান্ত সাংবাদিকের বাসায় খাদ্য পাঠালেন এসপি ফরিদ
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: করোনা আক্রান্ত সাংবাদিক আবুল হোসেনের বাসায় খাদ্যসামগ্রী পাঠিয়েছেন সিলেটের এসপি ফরিদ উদ্দিন।

সাংবাদিক আবুল হোসেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সিলেট বিভাগীয় সম্পদক, দৈনিক সবুজ সিলেট পত্রিকার সাবেক স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম সিলেট’র সম্পাদক।

তার করোনা আক্রান্তের খবর পেয়ে বাসায় খাদ্য-সামগ্রী পাঠিয়েছেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন। এদিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফর রহমান ও সহকারী (মিডিয়া) জেলা গোয়েন্দা শাখা উত্তর’র অফিসার ইনচার্জ সাইফুল আলম সবসময় খোঁজ খবর নিচ্ছেন।
সোমবার দুপুরে পুলিশ সদস্যদের মাধ্যমে এ খাদ্য-সামগ্রী পাঠিয়েছেন। এজন্য আবুল হোসেন তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২১ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার পর প্রাপ্ত ফলাফলে আবুল হোসেন ও তার স্ত্রীর করোনা পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন আবুল নিজেই। ‘সাংবাদিক আবুল ও তার স্ত্রী উভয়ই পেশাজীবি এবং করোনা যুদ্ধের সম্মুখ সারির যোদ্ধা।’ বর্তমানে আবুল ও তার স্ত্রী নিজ বাসায় আইসোলেশনে আছেন। বাসায় তাদের চিকিৎসা চলছে। তারা বনেক’র সকলের কাছে দোয়া চেয়েছেন।
এদিকে, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী ইমন ও সাংবাদিক আবুল হোসেনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে যাবার সিদ্ধান্ত নিয়েছেন দৈনিক শ্যামল সিলেট পত্রিকা ও প্রতিদিনের স্টাফ ফটো সাংবাদিক রেজা রুবেল এবং দৈনিক সবুজ সিলেট ও সিলেট প্রতিদিনের স্টাফ ফটোগ্রাফার আজমল আলী।
করোনাকালে পেশাগত দায়িত্ব পালনকালে একাধিকবার নগরভবন সহ মেয়রের বাসভবনে যাওয়া-আসা করতে হয়েছে। তাই তারা এই সিদ্ধান্ত নিয়েছেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে আশঙ্কাজনক হারে বাড়ছে করোনা রোগী, আক্রান্ত ৩ হাজার ছাড়িয়ে
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১