আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে এইচ এস বিসি ব্যাংকের সহযোগিতায় রান্না করা খাবার বিতরণ করল রেড ক্রিসেন্ট

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ২৩, ২০২০, ০৮:১৬ অপরাহ্ণ
সিলেটে এইচ এস বিসি ব্যাংকের সহযোগিতায় রান্না করা খাবার বিতরণ করল রেড ক্রিসেন্ট
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেট নগরীর অসহায়, কর্মহীন ও ছিন্নমুল পরিবারের মাঝে এইচ এস বিসি ব্যাংকের সার্বিক সহযোগিতায় রান্না করা খাবার বিতরণ করেছে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট।

আজ শনিবার বিকেলে সিলেট নগরীর রায়নগর এলাকার কলোনীতে এই খাদ্য বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারী ও মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মো. আব্দুর রহমান জামিল।

এইচ এস বিসি ব্যাংকের সহযোগিতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট যুব রেড ক্রিসেন্টের মাধ্যমে সিলেট নগরীর বিভিন্ন পাড়ায় ও পয়েন্টে ৩০০ অসহায় ও কর্মহীন পরিবারে রান্না করা খাবার বিতরণ করে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কভিড-১৯ রেসপন্স টিমের সমন্বয়ক ও সাবেক যুব প্রধান মো নাজিম খাঁন, রেড ক্রিসেন্ট’র আজীবন সদস্য আবদুর রব সায়েম, আহমদ মানিক, যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান শাহানুর চৌধুরী সাথী, যুব সদস্য সুহিন মিয়া, চৌধুরী লাবিব ইয়াসির, সাইদ, নাহিদ আহমেদ প্রমুখ

এব্যাপারে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারী মো. আব্দুর রহমান জামিল বলেন, করোনা মহামারী আর পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এইচ এস বিসি ব্যাংকের সহযোগিতায় সিলেট নগরীতে ২৩ মে থেকে ২৯ মে পর্যন্ত প্রতিদিন ৩০০ প্যাকেট করে বিতরণ করা হবে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  হবিগঞ্জে তিন সহস্রাধিক মানুষ পেলেন ফ্রি চক্ষুসেবা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১