আজ শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হবিগঞ্জে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে হতাহত-৬

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ২২, ২০২০, ০৫:২১ অপরাহ্ণ
হবিগঞ্জে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে হতাহত-৬

ফাইল ছবি

সিলেটের বার্তা প্রতিবেক:: হবিগঞ্জের নবীগঞ্জে অটোরিকশা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ২ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪জন।

এতে ঘটনাস্থলেই সিএনজি অটোচালক উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হাফেজ আহমেদ সুহেল (৩০) ও যাত্রী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার হরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৬০) নিহত হয়।

এ ছাড়াও অপর আহত অজ্ঞাতনামা ৪জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো গেছে। তাদের অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।

আজ শুক্রবার (২২মে) ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামের সড়কে বাশ বুঝাই ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে শেরপুর হাইওয়ে থানার ওসি মো. এরশাদুল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এবং নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত অটোরিক্সা উদ্বার করে থানায় নিয়ে আসা হয়। পুলিশ যাওয়ার পুর্বেই ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  হবিগঞ্জে স্টার জলসার ফাঁসির দৃশ্য দেখাতে গিয়ে মারা গেল শিশু
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১