আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গোয়াইনঘাটে দুই মেম্বারের মধ্যে সংঘর্ষ, ২১ জন কারাগারে

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ২২, ২০২০, ০২:২৭ পূর্বাহ্ণ
গোয়াইনঘাটে দুই মেম্বারের মধ্যে সংঘর্ষ, ২১ জন কারাগারে

আবুল হোসেন, গোয়াইনঘাট সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাটে আধিপত্য বিস্তার নিয়ে দুই মেম্বারের মধ্যে সংঘর্ষের ঘটনায় গ্রেফতারকৃত ২১ জন কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) আটককৃতদের আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা যায়, গত ২০ মে, বুধবার সকাল ১১ টায় গোয়াইনঘাট থানাধীন ৭ নং নন্দিরগাও ইউনিয়নের শিয়ালা হাওর সাকিনের বর্তমান মেম্বার রইস উদ্দিন ও সাবেক মেম্বার মিজান গংদের এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র
পুনরায় উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

থানা পুলিশ সংবাদ প্রাপ্ত হলে অফিসার ইনচার্জ আব্দুল আহাদ এর নেতৃত্বে বিপুল সংখ্যক অফিসার ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংঘর্ষের জড়িত থাকার অভিযোগে উভয়পক্ষের ২১ জনকে গ্রেফতার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গতকাল সংঘর্ষের ঘটনায় শিয়ালা হাওড় সাকিনের রেহেনা খাতুন বাদী হয়ে মামলা দায়ে করে। এছাড়া উভয় পক্ষের পূর্ব বিরোধ কে কেন্দ্র করে পরস্পরের মধ্যে একাদিক মামলা রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, করোনা পরিস্থিতির মধ্যে ও বিভিন্ন গ্রামে আধিপত্য বিস্তার কে কেন্দ্র একাদিক পক্ষ পরস্পরের মধ্যে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে লিপ্ত হবার সংস্কৃতি দেখা যাচ্ছে। তবে মানুষের জানমাল রক্ষার্থে এরকম সংঘর্ষের ঘঠনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপার মহোদয়ের সুস্পস্ট নির্দেশনা রয়েছে। এরই ধারবাহিকতায় গোয়াইনঘাটে সংঘর্ষে জড়িত ২১ জন কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  উজ্জ্বল-শিপনের হাতে ওসমানীনগর প্রেসক্লাবের নেতৃত্ব
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১