আজ শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ছিনতাই মামলা: রিমান্ডে ছাত্রলীগ নেতা ডায়মন্ড-সারোয়ার

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ২১, ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ণ
ছিনতাই মামলা: রিমান্ডে ছাত্রলীগ নেতা ডায়মন্ড-সারোয়ার
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা প্রতিবেদক:: ছিনতাই মামলায় সিলেটে আটক হওয়া ছাত্রলীগ নেতা ডায়মন্ড ও সারোয়ারকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞা।

পুলিশি রিমান্ডে নেওয়া ছাত্রলীগ নেতার

জয়নাল আবেদীন ডায়মন্ড হচ্ছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক ও  সারোয়ার হোসেন চৌধুরী হলেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা জানান, গ্রেফতারকৃতদের বুধবার বিকেলে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওসি জানান, সোমবার নগরীর মিরবক্সটুলা এলাকায় একজন নারীর ২০ হাজার টাকা ও চেকবই ছিনতাই হয়। এ ঘটনায় ওই নারী কোতোয়ালি থানায় জিডি করেন। এরপর পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে ছিনতাইকারীদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযানে নামে।

ছিনতাই ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার রাতে নগরীর চৌকিদেখি এলাকা থেকে জয়নাল আবেদিন ডায়মন্ডকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের খবর পেয়ে ওইদিন রাত ১টার দিকে তাকে ছাড়িয়ে নেয়ার তদবির করতে কোতোয়ালি থানায় আসেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী। ছিনতাইয়ের ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ তাকেও গ্রেফতার করে।

ছাত্রলীগসূত্র জানায়, আটক ডায়মন্ড ও সারোয়ার সিলেটের বহুল আলোচিত টিলাগড়কেন্দ্রীক ছাত্রলীগের একটি গ্রুপের অন্যতম নেতা। হত্যা, ছিনতাই, চাঁদাবাজি, সন্ত্রাসের বিভিন্ন অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেটে র‌্যাবের জালে শীর্ষ সন্ত্রাসী সাব্বির, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১