আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গোয়াইনঘাটের আড়াই হাজার মানুষ পাচ্ছেন মন্ত্রী ইমরানের ঈদ উপহার

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ১৯, ২০২০, ১২:৩৮ পূর্বাহ্ণ
গোয়াইনঘাটের আড়াই হাজার মানুষ পাচ্ছেন মন্ত্রী ইমরানের ঈদ উপহার

আবুল হোসেন, গোয়াইনঘাট সংবাদদাতা:: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিজ সংসদীয় আসন সিলেটের গোয়াইনঘাটে আড়াই হাজার মানুষকে ঈদ উপহার দিচ্ছেন প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ। 

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণব্যাধি করোনা ভাইরাসের প্রাদূর্ভ জনিত কারণে ঘরবন্ধি হয়ে পড়া মানুষজন দীর্ঘদিন থেকে কিছুটা অসহায় মানবেতর জীবনযাপন করে আসছেন।

ইতোপূর্বে ঘরবন্দী মানুষের জন্য সরকারি বিভিন্ন খাতে মানবিক খাদ্য, সামগ্রী, ত্রান তৎপরতা অব্যাহত আছে।

লকডাউনের কারণে আটকাপড়া গোয়াইনঘাট উপজেলার মানুষের ঈদ আয়োজনে এই ঈদ খাদ্য সামগ্রীও বিতরণ সহায়ক ভূমিকা পালন করবে।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট এ দূর্যোগকালে আসন্ন পবিত্র ঈদুল ফিতরে সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নিজস্ব তহবিল থেকে উপজেলার ২৫০০ পরিবারকে ঈদ সামগ্রী উপহার দেয়া হচ্ছে।

বুধবার সকাল ১১টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী স্হানীয় সংসদ সদস্য ইমরান আহমদ এমপির এই ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্টানিক উদ্ধোধন করবেন বলে জানিয়েছেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহি অফিসার মোঃনাজমুস সাকিব।

অনুষ্টানে গোয়াইনঘাট থেকে যুক্ত থাকবেন প্রশাসনের পদস্হ্য কর্মকর্তা, আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম,সাধারণ সম্পাদক, শিক্ষাবিদ, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, রাজনৈতিকসহ সংশ্লিষ্টরা।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  এডভোকে ফারুক চৌধুরীর ইন্তেকাল, মহানগর আ.লীগের শোক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১