আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সিলামে আ.লীগ নেতা আবু ছাঈদ জুবেরী ছাদ এর ৪র্থ বারের মতো খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ১৩, ২০২০, ০৮:১৪ অপরাহ্ণ
সিলামে আ.লীগ নেতা আবু ছাঈদ জুবেরী ছাদ এর ৪র্থ বারের মতো খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি:: মহামারী করোনা ভাইরাস এর কারণে সৃষ্ট পরিস্থিতিতে সিলেটে দক্ষিণ সুরমার সিলাম এলাকার কর্মহীন হয়ে পড়া প্রায় ৩ শতাধিক অটোরিকশা চালকদের মাঝে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য প্রবাসীদের সহযোগীতায়, সিলাম ইউপি আ.লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু আবুছাঈদ জুবেরী ছাদ এর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (১৩ মে) দুপুরে সিলেট মহানগর যুবলীগ নেতা মো. আফজল হোসেন এর পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শফিউল আলম চৌধুরী নাদেল।

খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি বলেন, অসহায়দের সাহায্যে সামর্থবানদের এগিয়ে আসতে হবে। আমাদের একটু সহযোগিতার মাধ্যমে অসহায়দের পরিবারগুলো একটু হলেও স্বস্থির নিঃশ্বাস ফেলবে। আসুন আমরা দরিদ্রদের সাহায্যে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসি।

তিনি আবু ছাঈদ জুবেরী ছাদ ও তার পরিবারের ভূয়সী প্রশংসা করে বলেন, নেতাকর্মী নির্বিশেষে এভাবে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসলে দেশে দারিদ্র্য বিমোচনে ভূমিকা রাখবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বারের অন্যতম পরিচালক অজয় ধর।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি আওয়ামী লীগ নেতা মো: ইকবাল হোসেন, মনওয়ার হসেন, প্রভাষক আলতাফুর রহমান রাসেল, ইউপি সদস্য কয়েছ আহমদ,মাসুক উদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য হালিমা বেগম, শিউলি বেগম, আপ্তারুন নেছা, সিলাম সমাজ কল্যাণ সমিতির সভাপতি শাহ ওলিদ সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ছাত্রলীগ নেতা মস্তাক আহমদ, মাহবুবর রহমান, রাহাত হোসেন,ওমর আহমদ, অভিসহ স্হানীয় নেতৃবৃন্দ।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  ইন্ডিয়া উত্তর প্রদেশ জমিয়তের সভাপতি আল্লামা আশহাদ রাশিদীর সাথে ইউকে জমিয়ত নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১