Salat times

আজ সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নিম্ন মান আর মেয়াদোত্তীর্ণ পণ্য: ফিজা-ফুলকলিকে জরিমানা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ১৩, ২০২০, ০২:২২ অপরাহ্ণ
নিম্ন মান আর মেয়াদোত্তীর্ণ পণ্য: ফিজা-ফুলকলিকে জরিমানা

সিলেটের বার্তা ডেস্ক:: নিম্ন মান আর মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে ফিজা ও ফুলকলিসহ ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

গতকাল মঙ্গলবার সিলেট নগরী ও বিশ্বনাথে ভেজালবিরোধী পৃথক অভিযান পরিচালনায় করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-‘র ভ্রাম্যমান আদালত।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পণ্যের নিম্ন মান, অপরিচ্ছন্ন, মেয়াদ উত্তীর্ণ ও পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদ উত্তীর্ণ তারিখ না থাকায় ৩ টি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করা হয়। এর মধ্যে জনতা স্টোর ও ফিজা এন্ড কোম্পানিকে ৫ হাজার টাকা করে এবং ফুলকলিকে ৪ হাজার টাকা, সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং ভেজাল খাদ্যদ্রব্য জব্দ করে তা ধ্বংস করা হয়।
জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

অপরদিকে, গত ১১ মে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিলেটের বিশ্বনাথ থানা এলাকায় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ৪ টি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করা হয়।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে মেসার্স জয় ট্রেডার্সকে ১০ হাজার , রহমান এন্ড বাদ্রার্সকে ২ হাজার টাকা , বাবর এন্ড বাদ্রার্সকে ৫ হাজার টাকা এবং তানিম ভেরাইটিজ স্টোরকে ২ হাজার টাকা করে সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং ভেজাল খাদ্যদ্রব্য জব্দ করে তা ধ্বংস করা হয়। জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯