আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরাবাজারে আ.লীগ নেতা রেজা মাহবুব করিম চৌধুরীর উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ১১, ২০২০, ০৪:২৪ অপরাহ্ণ
মিরাবাজারে আ.লীগ নেতা রেজা মাহবুব করিম চৌধুরীর উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
শেয়ার করুন/Share it

সংবাদ বিজ্ঞপ্তি:: সিলেট নগরীর মিরাবাজারে গরীব-অসহায় ও দুস্থ মানুষজনের মাঝে হোটেল জাহান এর স্বত্বাধিকারী ও ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রেজা মাহবুব করিম চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (১১মে) বেলা আড়াইটায় মিরাবাজারস্থ হোটেল জাহানের প্রাঙ্গণে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধঅন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হােসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি ও মহানগর সিলেট আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মো. আব্দুর রহমান জামিল।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক জাকির হোসেন বলেন, বৈশ্বিক মহামারী রূপ নেয়া করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে থমকে দাঁড়িয়েছে মানুষের জীবনযাত্রা। সরকারের পাশাপাশি অসহায়দের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার খেটে খাওয়া নিম্নবিত্তদের পাশাপাশি সকল স্থরের জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। কৃষক সমাজকে সর্বোচ্চ সুবিধাও প্রদান করছে সরকার।
তিনি রেজা মাহবুব করিম চৌধুরীর ভূয়সী প্রশংসা করে বলেন, এভাবে আমাদের সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে সমাজ ও দেশ উপকৃত হবে এবং দারিদ্র্যতা বিমোচনে সহায়তা করবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হোটেলের ম্যানেজার দেবাশিষ চৌধুরী, খালেদ আহমেদ, মাসুম আহমদ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  নৌকার বিজয়ে যুবলীগকে সেন্টার পাহারা দিতে হবে
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১