আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় মারা যাওয়া গোয়াইনঘাটের সেই বৃদ্ধের দাফন সম্পন্ন

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ৯, ২০২০, ০৪:১৮ অপরাহ্ণ
করোনায় মারা যাওয়া গোয়াইনঘাটের সেই বৃদ্ধের দাফন সম্পন্ন

ফাইল ছবি

শেয়ার করুন/Share it

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: করোনভাইরাসে মারা যাওয়া সিলেটের গোয়াইনঘাটের আকল মিয়া নামের সেই বৃদ্ধের দাফন সম্পন্ন হয়েছে।

আজ শনিবার (৯ মে) সকাল ৯টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুস সাকিবের উপস্থিতিতে তাকে নির্ধারিত বিধি অনুযায়ী তার জানাযার নামাজ ও দাফন সম্পন্ন হয়।

জানাযার নামাজে ইমামতি করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১২ টায় গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্ম গ্রামের বাসিন্দা ৭৫ বছরের ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যান।

জানা গেছে, জ্বর ও স্বর্দি-কাশি থাকায় ওই বৃদ্ধ গত ২৬ এপ্রিল চিকিৎসার জন্য জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে তার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে ওই বৃদ্ধের শরীরে করোনার উপসর্গ রয়েছে কিনা বিষয়টি নিশ্চিত হতে উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ওসমানী হাসপাতালে পরীক্ষার জন্য শরীরের নমুনা দিয়ে ওই দিনই বৃদ্ধ তার বাড়িতে ফিরে আসেন।

পরে গত ২ মে দুপুরের দিকে হাসপাতাল থেকে তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। বিষয়টি অবগত হওয়ার পর গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসার সকল ব্যবস্থা করা হয়। একই সঙ্গে করোনা আক্রান্ত ব্যক্তির গ্রামের একটি মসজিদসহ আশপাশের ১২টি বাড়ি লকডাউন করা হয়। বাড়িতেই চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার রাত ১২টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মাণ করছে গোয়াইনঘাট প্রেসক্লাব
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০