আজ শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কানাইঘাট প্রেসক্লাবকে ডক্টর খাজা শাহাব আহমদের পিপিই প্রদান

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ৬, ২০২০, ১০:৪২ অপরাহ্ণ
কানাইঘাট প্রেসক্লাবকে ডক্টর খাজা শাহাব আহমদের পিপিই প্রদান

কানাইঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: সিলেটের কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সুরক্ষার জন্য পিপিই প্রদান করেছেন ডা. খাজা শাহাব আহমদ।

কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় বুধবার বিকাল ৪টায় আমেরিকার ওয়ারেনসিটি ডেমোক্রেটিভ পার্টির অফিসিয়াল এক্সিকিউটিভ ডাইভারসিটিজ চেয়ারম্যান, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক, সমাজসেবী ও রাজনীতিবীদ ডক্টর খাজা শাহাব আহমদ এর পক্ষথেকে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা, আজীবন সদস্য, সহযোগী সদস্য ও কার্যকরি পরিষদের সদস্যবৃন্দের জন্য করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে নিরাপত্তা সুরক্ষায় ৫০টি পিপিই (পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ও কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের আইন উপদেষ্টা এডভোকেট আব্দুল খালিক।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট সদর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তাজ উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের অন্যতম উপদেষ্টা ওলিউর রহমান, অন্যতম আজীবন সদস্য আবুল হারিছ, পর্তুগাল ছাত্রলীগ নেতা কাওছার আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রোমান।

পিপিই বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল কাদির মুন্না, প্রচার সম্পাদক মিহাদুর রহমান জুয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জীবন, অন্যতম সদস্য ফয়সল কাদির, সহযোগী সদস্য আফজাল হোসেন মিজান, এম আশিক উদ্দিন, মায়রুফ আহমদ, বাহার হোসেন শাকিব, হানিফ আহমদ, ওসমান গনী, সাবেক প্রচার সম্পাদক সাহেদুল করিম চৌধুরী, আজীবন সদস্য সেলিম আহমদ, সৌদি প্রবাসী শাহাব উদ্দিন, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল আহমদ তাহের প্রমূখ।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  রিলিজ হলো ফয়েজ উল কয়েসের 'আমি তোমার গোলাম'
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১