আজ মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বালাগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত, লকডাউন বাড়ি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ২, ২০২০, ০৪:১৫ অপরাহ্ণ
বালাগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত, লকডাউন বাড়ি
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের বালাগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির বয়স ৩২ বছর। তিনি উপজেলার সদর ইউনিয়নের হাসামপুর গ্রামের বাসিন্দা।

বিষয়টি গতকাল শুক্রবার (১ মে) নিশ্চিত করেছেন বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র করোনা বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কমকর্তা ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী।

তিনি সাংবাদিকদের বলেন, এক যুবকের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। সংশ্লিষ্টরা ই-মেইল বার্তায় আমা‌দের‌কে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার হাসামপুর গ্রামের (৩২) যুবক হাসামপুর গ্রামের। সে পেশায় একজন দিনমজুর। সে দীর্ঘদিন ধরে হাসামপুর গ্রামের ফারুক মিয়ার বাড়িতে বসবাস করে আসছে। রোগের খবর পাওয়ার প্রশাসনের পক্ষ থেক গ্রামবাসীকে সতর্ক করা হয়েছে। রোগির বাড়িসহ আরো দু’টি বাড়ি লকডাউন করা হয়েছে।

এব্যাপারে করোনা রোগির বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পাশের আরো দুটি বাড়ি লকডাউন করা হয়েছে। এবং তার পরিবারের লোকজনের সংগ্রহ করেছেন ডাক্তারগণ। সকলকে সতর্ক করা হয়েছে।

ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বলেন, আমাদের পাটানো নমুনা থেকে এক যুবকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সংশ্লিষ্টরা ই-মেইলে আমাদেরকে বিষয়টি জানিয়েছেন।

উল্লেখ, কিছু দিন পূর্বে পাশ্ববর্তী উপজেলায় করোন রোগি সনাক্ত করা হয়।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  করোনায় আরও ১৪ জনের মৃত্যু, সর্বাধিক নতুন শনাক্ত ১,২৭৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১