আজ বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ইফতারের ভ্যান নিয়ে নগর ঘুরলেন মুক্তি-মুশফিক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ১, ২০২০, ০৮:২০ অপরাহ্ণ
ইফতারের ভ্যান নিয়ে নগর ঘুরলেন মুক্তি-মুশফিক

নিজস্ব প্রতিবেদক:: অসহায়, দিনমজুর, শ্রমজীবীদের মুখে ইফতার তুলে দিতে ইফতারের প্যাকেটভর্তি ভ্যান নিয়ে সিলেট নগরীর বিভিন্ন সড়ক ঘুরেছেন যুবলীগ নেতা মুক্তি ও মুশফিক।

মহামারী করোনাভাইরাসের কারণে একদিকে ঘরবন্দি মানুষ, অন্যদিকে চলছে সিয়াম-সাধনার মাস রমজান। তাই বরাবরের মতো অসহায় মানুষের পাশে ইফতার নিয়ে নগরীর বিভিন্ন পয়েন্টে ঘুরছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার ।

শুক্রবার (১ মে) বিকাল ৫টায় নগরীর চৌহাট্টা পয়েন্টে থেকে শুরু করে বিভিন্ন পয়েন্টে ইফতার সামগ্রী বিতরণ করেন মহানগর যুবলীগের এই দুই নেতা।

এসময় আলম খান মুক্তি বলেন, করোনাভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি।খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রীশেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করছি। তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ইফতার বিতরনের সময় উপস্থিত ছিলেন রূপম আহমদ, এমদাদ হোসেন ইমু,সাকারিয়ার, হোসেন সাকির, আফজাল হোসেন, সেবুল আহমদ সাগর, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, রিমু খান, মস্তাক আহমদ, নুরুল ইসলাম প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  আজ বিদ্যুৎহীন থাকবে নগরীর ১১টি এলাকা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯