আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ১, ২০২০, ০৩:১০ অপরাহ্ণ
করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

নাজির উদ্দিন

শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নাজির উদ্দিন (৫৫) নামে আরেক পুলিশ সদস্যের মৃত্যুর খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার সকালে রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত নাজির উদ্দিন পুলিশের বিশেষ শাখায় (এসবি) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। এ নিয়ে বাংলাদেশ পুলিশের চার সদস্য করোনাযুদ্ধে জীবন দিলেন।

এ বিষয়ে রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতালের সুপার হাসান উল হায়দার জানান, গত ২৫ এপ্রিল এসআই নাজির উদ্দিনের করোনা ধরা পড়ে। এছাড়া তিনি অ্যাজমা ও হাইপারটেনশনের ভুগছিলেন। শুক্রবার সকাল ৮ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাজির উদ্দিন পাবনা জেলার ভাঙ্গুরা থানাধীন কাজীটোলা গ্রামের বাসিন্দা। ১৯৬৫ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করা নাজির উদ্দিন ১৯৮৩ সালের ২৫ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন।

আজ সকালে রাজারবাগে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরহুমের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

এর আগে, গত ২৮ এপ্রিল দিবাগত মধ্যরাতে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম কোনো পুলিশ সদস্য হিসেবে মারা যান ডিএমপি’র ওয়ারী থানায় কনস্টেবল জসিম উদ্দিন। ২৯ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ। আর ৩০ এপ্রিল ভোরে ঢাকা আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে (পিওএম) সহকারী এএসআই হিসেবে কর্মরত আব্দুল খালেক।

করোনায় ইতোমধ্যে পুলিশের ৪২০ জন আক্রান্ত এবং এক হাজার ২৬ জন পুলিশ সদস্য কোয়ারেনটাইনে আছেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ‘করোনায় চলমান এই সময়ে যেকোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ পিছুপা হবে না। এ পরিস্থিতিতে পুলিশ সদস্যদের নিজেদের সুরক্ষিত রেখে দায়িত্ব পালন করবেন।’

আরও পড়ুন:  সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ধ্বসে গেল সেতু
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০