আজ শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই ছেলের কাঁধে বাবার মরদেহ, মুম্বাইয়ে ইরফান খানের সমাধি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ২৯, ২০২০, ১১:৩৩ অপরাহ্ণ
দুই ছেলের কাঁধে বাবার মরদেহ, মুম্বাইয়ে ইরফান খানের সমাধি
শেয়ার করুন/Share it

বিনোদন বার্তা:: দুই ছেলে বাবিল ও অয়নের কাঁধে বাবা ইরফান খানের মরদেহের করাল। মুম্বইয়ের ভারসোভা কবরস্থানেই চিরনিদ্রায় শায়িত হলেন ইরফান খান।

ইরফান খানের মৃত্যুতে শোকে ভেঙে পড়েছে বলিউড। তাঁর শেষকৃত্য সম্পন্ন হল মুম্বইয়ের ভারসোভা কবরস্থানে। নিয়ম মেনে শেষকৃত্য সম্পন্ন করেন প্রয়াত অভিনেতার দুই ছেলে বাবিল ও অয়ন।
বুধবার কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইরফান।

অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে লকডাউনের মধ্যেও হাসপাতালে হাজির হন তাঁর বন্ধু ও সহকর্মীরা। অভিনেতার মৃত্যুর পর পরিবার সূত্রে একটি বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘‌মুম্বইয়ের ভারসোভা কবরস্থানে ইরফানের শেষকৃত্য সম্পন্ন হবে। পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানানো হবে।

আমরা তাঁর আত্মার শান্তি কামনা করি। আশা করছি তিনি আজ আরও ভাল জায়গায় আছেন। তিনি এই কঠিন লড়াইয়ে সময় শক্তিশালী ছিলেন। তাঁর মৃত্যুর পর আমাদের আরও শক্তিশালী হতে হবে।’‌
প্রিয় অভিনেতার মৃত্যুর খবর পেয়েই তাঁর সহকর্মী থেকে বন্ধুবান্ধবরা হাসপাতালে হাজির হয়ে যান। পরিবারের সদস্যরা তো ছিলেনই। তবে সবাই মাস্ক পরেই হাসপাতালে এসেছিলেন। পরিচালক বিশাল ভরদ্বাজ ইরফানের মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে চলে আসেন। তাঁর পরিচালনায় মকবুল, হায়দার ও ৭ খুন মাফ ছবিতে অভিনয় করেছিলেন ইরফান। পরিচালক টিগমাংশু ঢুলিয়াও হাসপাতালে আসেন। তাঁর পরিচালনায় ‘‌পান সিং তোমর’‌ ছবিতে অসাধারণ অভিনয় করেছিলেন ইরফান। এছাড়া পরিচালক অভিনয় দেও ছাড়াও অনেকে হাজির ছিলেন হাসপাতালে।
লকডাউনের জন্য ভারসোভা কবরস্থানে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। পরিবারের পাঁচ সদস্য ছাড়া হাজির ছিলেন পরিচালক বিশাল ভরদ্বাজ। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যই কবরস্থানে ইরফানের অন্যান্য বন্ধু ও সহকর্মীদের ঢোকার অনুমতি দেওয়া হয়নি।
২০১৮ সালে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ার পর থেকেই ভুগছিলেন ইরফান। লন্ডনের হাসপাতালে চিকিৎসাও চলেছে তাঁর। মঙ্গলবার তিনি হাসপাতালে ভর্তি হন। বুধবার মারা গেলেন তিনি।

আরও পড়ুন:  শমী কায়সারের বিরুদ্ধে মানহানী মামলা, ৭ জানুয়ারি পুনঃতদন্ত
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১