Salat times

আজ সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চিকিৎসকসহ করোনা আক্রান্ত ১১জন, লকডাউন হবিগঞ্জ হাসপাতাল

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ২৭, ২০২০, ০৩:৪৪ অপরাহ্ণ
চিকিৎসকসহ করোনা আক্রান্ত ১১জন, লকডাউন হবিগঞ্জ হাসপাতাল

চিকিৎসক, নার্স, ব্রাদার সেবক, চালকসহ ১১ জন স্টাফ করোনায় আক্রান্ত হওয়ায় লকডাউন করা হয়েছে হবিগঞ্জ সদর হাসপাতালকে।

রবিবার রাত ১০টার দিকে হাসপাতালটি লকডাউন ঘোষণা করা হয়।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. এ কে এম মোস্তাফিজুর রহমান জানান, ইতোমধ্যে সদর আধুনিক হাসপাতালে একাধিক ডাক্তার, নার্স, ল্যাব টেকনোলজিস্ট করোনা রোগে আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। পরিস্থিতি বিবেচনায় আপাতত ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালটি ৩ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। তবে লকডাউনের মেয়াদ আরও বাড়তে পারে।

তিনি বলেন, শুধু করোনা উপসর্গ আছে এমন রোগীদের চিকিৎসা দেওয়া হবে। এখনও সাধারণ রোগীদের সেবা দেওয়ার জন্য বিকল্প সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে শিগগিরই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাধারণ রোগীদের সেবা তো হাসপাতালের ডাক্তাররাই দেবেন। তাদের পরীক্ষার রিপোর্ট আসার পর বিকল্প স্থানে চিকিৎসা দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার জেলা স্বাস্থ্য বিভাগের ৪৪ জনের নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়। শনিবার জেলা স্বাস্থ্য বিভাগের ১১ জন ও প্রশাসনের ৪ জনসহ ২০ জনের রিপোর্ট পজিটিভ আসে। এর মধ্যে জেলা আধুনিক সদর হাসপাতালের একজন চিকিৎসক, দুইজন নার্স, দুইজন ব্রাদার সেবক, দুইজন অ্যাম্বুলেন্স চালক, দুই আয়া এবং দুই জন স্টাফের শরীরে করোনা শনাক্ত হওয়ায় হাসপাতালটি লকাডাউন ঘোষণা করা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯