আজ বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জৈন্তাপুরে মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হকের ইন্তেকাল, মন্ত্রী ইমরানের শোক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ২৭, ২০২০, ০৩:০৭ অপরাহ্ণ
জৈন্তাপুরে মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হকের ইন্তেকাল, মন্ত্রী ইমরানের শোক
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের জৈন্তাপুরের মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল হক (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….রাজিউন)।

গতকাল রবিবার রাত ৮টা ৫৫ মিনিটের সময় উনার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না ইলাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী ও শুভার্থী রেখে গেছেন। সোমবার বেলা ২টায় জৈন্তাপুর রাজবাড়ি মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক : মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি।প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি আজ এক শোকবার্তায় বলেন,সিরাজুল হক বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন।

তাঁর মৃত্যুতে জাতি একজন অকুতোভয় বীর সেনানীকে হারাল।মন্ত্রী আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদানের কারণে মুক্তিযুদ্ধের ইতিহাসে তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন।

মন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক(৬৮) দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে গতকাল রাত নয়টায় নিজ বাসভবনে মৃত্যুররণ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  কী হয়েছিল চৌহাট্রায়, মেয়রের বিরুদ্ধে শ্রমিকরা ক্ষেপলো কেন
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০