আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় মারা গেলেন মৌলভীবাজার আ.লীগ নেতা মফচ্ছিল আলী

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ণ
করোনায় মারা গেলেন মৌলভীবাজার আ.লীগ নেতা মফচ্ছিল আলী
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: মরণব্যাধি করোনাভাইরাস কেড়ে নিয়েছে মৌলভীবাজার আওয়ামী লীগ নেতার প্রাণ।

মারা যাওয়া নেতা মফচ্ছিল আলী মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মিনিবাস মালিক সমিতির সভাপতি ছিলেন।

সোমবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি জ্বর ও সর্দি-কাশি নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখান থেকে তার রিপোর্ট পজিটিভ এসেছে বলে স্থানীয়ভাবে জানা গেছে। তবে পরিবার বা আইইডিসিআর সূত্রে এখনও এ তথ্য নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

মঙ্গলবার (১৪ এপ্রিল) জেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মিনিবাস মালিক সমিতি সভাপতি সৈয়দ মফচ্ছিল আলী মারা গেছেন। ২ এপ্রিল ত্রাণ বিতরণের জন্য মৌলভীবাজারে এসেছিলেন। তারপর আর কথা হয়নি।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তাউহীদ আহমদ বলেন, তিনি বেশিরভাগ সময় ঢাকায় থাকতেন। জ্বর ও সর্দি-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করেছে আইইডিসিআর। তার রিপোর্টে করোনা পজিটিভ আসার কথা মঙ্গলবার আনঅফিসিয়ালি তারা আমাকে জানিয়েছে। তবে সরকার বাদ বাকি করণীয় নির্ধারণ করবেন।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়।মঙ্গলবার (১৪ এপ্রিল) তাকে করোনা পজিটিভ বলা হয়।

তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ ভাই-বোন ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। একমাত্র ছেলে ব্যারিস্টার সৈয়দ নাসিফ আলী হাইকোর্টে আইন পেশায় যুক্ত। তার গ্রামের বাড়ি সদর উপজেলার শহরতলীর নাজিরাবাদ ইউনিয়নের ঢেউপাশা গ্রামে। তিনি মৌলভীবাজার পৌর এলাকার ৮নং ওয়ার্ডের পশ্চিম ধরকাপন এলাকায় বাসায় থাকতেন।

পাশাপাশি রাজধানীর গুলশান এলাকায় তিনি বসবাস করতেন। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে গেছেন। তার রাজনৈতিক জীবনে মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

আরও পড়ুন:  যাত্রীবাহী বাস থেকে গুলির চালান জব্দ করল শাহপরাণ থানা পুলিশ, আটক ৭
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১