আজ মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিসিকের ‘খাদ্য’ নিয়ে ফেসবুকে পোস্ট, আশিকের বিরুদ্ধে পিন্টুর জিডি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২০, ০২:১২ পূর্বাহ্ণ
সিসিকের ‘খাদ্য’ নিয়ে ফেসবুকে পোস্ট, আশিকের বিরুদ্ধে পিন্টুর জিডি
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি করপোরেশন এর খাদ্যফান্ডের খাদ্যসামগ্রী বিতরণ নিয়ে ফেসবুকে কুৎসা রটিয়ে পোস্ট করায় সাবেক কাউন্সিলর আশিকের বিরুদ্ধে জিডি করেছেন বর্তমান কাউন্সিলর পিন্টু।

জানা যায়, সিলেট সিটি করপোরেশনের ২৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশিক আহমদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার ও সম্মানহানীর অভিযোগ এনে সোমবার বিকেলে দক্ষিণ সুরমা থানায় এ জিডি (নং-৪২৬) করেন একই ওয়ার্ডের বর্তমান কাইন্সিলর তাকবিরুল ইসলাম পিন্টু।

জিডি সূত্রে জানা যায়, দুইবারের নির্বাচিত কাউন্সিলর হিসেবে তিনি সম্মানের সহিত দায়িত্ব পালন করে আসছেন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সাবেক কাউন্সিলর আশিক আহমদ ফেসবুকে তার বিরুদ্ধে কুৎসা রটনা করে নানা রকম পোস্ট দেন। পরে সেগুলো ফেসবুক থেকে রিমুভ করেন।

এরপর শাহাদত খান ও শাকিল আহমদ নামের দুটি ফেসবুক আইডি থেকে একইভাবে তার বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হয়। মিথ্যা ও মানহানিকর পোস্টগুলো আশিক আহমদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেন।

নামে বেনামে বিভিন্ন আইডি থেকে এরকম অপপ্রচার চালানোর কারণে সামাজিকভাবে ক্ষতিগ্রস্থ ও সম্মানহানী ঘটছে দাবি করে সাধারণ ডায়েরিতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান কাউন্সিলর পিন্টু।

এ ব্যাপারে কাউন্সিলর তাকবিরুল ইসলাম পিন্টু জানান, সম্প্রতি সিটি করপোরেশনের খাদ্য ফান্ড থেকে প্রাপ্ত খাদ্যসহায়তা তিনি অত্যন্ত স্বচ্ছভাবে ওয়ার্ডের অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।

খাদ্যসহায়তা পেয়ে এলাকার গরীব লোকজনও খুশি। সিটি করপোরেশনের এই মহতী কাজে কেবল অখুশি এলাকার মধ্যে ঘাপটি মরে বসে থাকা কতিপয় ষড়যন্ত্রকারী। তারা এখন এই খাদ্য সহায়তাকে প্রশ্নবিদ্ধ করতে নানা অপপ্রচার চালাচ্ছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করে মানুষের সেবা করার সুযোগ দিন: পররাষ্ট্রমন্ত্রী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১