আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ওসমানীতে চিকিৎসাধীন পীযুষকে মাদক দিতে গিয়ে ছাত্রলীগ কর্মী আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১১, ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ণ
ওসমানীতে চিকিৎসাধীন পীযুষকে মাদক দিতে গিয়ে ছাত্রলীগ কর্মী আটক

নিজস্ব প্রতিবেদক:: সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি পিযুষ কান্তি দে-কে মাদক দিতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন এক ছাত্রলীগ কর্মী।

পুলিশের দাবি আটককৃত জাহেদ একজন বখাটে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

পুলিশ জানায়- ৬ মাস থেকে কারান্তরীন স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ কান্তি দে পুলিশ হেফাজতে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রাত ৮টার দিকে জাহেদ নামের ওই ছাত্রলীগ ছেলেটি মাদক নিয়ে পিযুষ কান্তির কাছে গেলে দায়িত্বে থাকা কারারক্ষীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ উপস্থিত হয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ২ পিস বড় ইয়াবা, খোলা ১ বোতল ফেন্সিডিল ও ১ বোতল খোলা মদ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার  ওসি মো

লিম মিঞা বলেন, তিন ধরনের মাদকসহ জাহেদ নামের এক যুবককে ওসমানী হাসপাতাল থেকে আটক করা হয়েছে। সে স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ কান্তি দে-কে মাদকগুলো দিতে গিয়েছিল বলে জানা গেছে।

এর আগে গত ১১ সেপ্টেম্বর সিলেট নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় তার আস্তানা ঘেরাও করে একটি বিদেশি রিভলবার, ২ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে এবং তার তিন সহযোগীকে আটক করে র‍্যাব।

পিযুষ কান্তি দে’র বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, মারধরসহ নানা অভিযোগ রয়েছে। এছাড়া নগরীর জিন্দাবাজার-লামাবাজার সড়কের মির্জাজাঙ্গালে আস্তানা গড়ে তুলে নিজের কর্মীবাহিনীর মাধ্যমে এসব অপকর্ম করে বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে

 

 

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১