আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ওসমানীনগরে প্রাইভেটকার দিয়ে ছাগল চুরি, আটক ৫

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১০, ২০২০, ০৭:৪৬ অপরাহ্ণ
ওসমানীনগরে প্রাইভেটকার দিয়ে ছাগল চুরি, আটক ৫

ফাইল ছবি

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে প্রাইভেটকার দিয়ে ছাগল চুরির দায়ে ৫জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার গোয়ালাবাজার এলাকার আবুল বাশারের পুত্র ছাব্বির আহমদ ওরোপে নাহিদ, তানভির আহমদ ওরোপে হাসান, উপজেলার ব্রাম্মনগ্রামের মৃত লেচু মিয়ার পুত্র ইমন মিয়া, মৃত মোহাম্মদ আলীর পুত্র সালমান আহমদ সফিক উল্যার পুত্র আলামিন মিয়া।

এসময় আটককৃতদের কাছ থেকে চুরি হওয়া ছাগল সহ আরো একটি ছাগল ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকালে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের প্রথম পাশা এলাকা প্রাইভেটকার ও ছাগলসহ তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে ছাগলের মালিক উপজেলার প্রথম পাশা গ্রামের নূর মিয়ার পুত্র আমির মিয়া বাদি হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শুক্রবার তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে ওসমানীনগর থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, সিলেট ঢাকা মাহসড়কের উপজেলার প্রথম পাশা এলাকায় বৃহস্পতিবার নিজের মালিকানাধিন ছাগল ঘাস খাওয়ার জন্য রেখে আসেন প্রথম পাশা গ্রামের আমির মিয়া। বিকালে ছাগল ঘরে তুলার জন্য সেখানে গেলে দেখতে পান একটি সাদা রংয়ের প্রাইভেটকারে করে তার ছাগলটি তুলে নিয়ে যাচ্ছে কয়েকজন লোক তখন তার চিৎকারে আশে পাশের লোকজন এবং থানা পুলিশের টহলরত এস আই জাহাঙ্গীর আলম বেরিকেট দিয়ে বুরুঙ্গা সড়কের মুখ এলাকা থেকে তাদের ছাগল সহ আটক করেন।

ওসমানীনগর থানার এস আই সুজিত চক্রবর্তী বলেন, ছাগলের মালিক বাদি হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  ছাত্রদল নেতা ফাহিম রহমান মৌসুম আটক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১