আজ মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীতে এসএমপি পুলিশের সতর্কতামূলক প্রচারণা অব্যাহত

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ৭, ২০২০, ০৭:৩৯ অপরাহ্ণ
নগরীতে এসএমপি পুলিশের সতর্কতামূলক প্রচারণা অব্যাহত

নগরীতে এসএমপি পুলিশের সতর্কতামূলক প্রচারণার একাংশ।

শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা প্রতিবেদক:: মরণব্যধি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবং সিলেটের জনসাধারণকে ঘরে রাখতে প্রচারণা অব্যাহত রেখে চলেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)।

এরই ধারাবাহিকতায় প্রতিনিয়ত চলছে মেট্রোপলিটন এলাকাজুড়ে সতর্কতামূলক প্রচারণা। মানুষের মাঝে জনসচেতনা সৃষ্টির লক্ষে কাজ করছেন মহানগর পুলিশের ৬টি থানার কয়েক শতাধিক পুলিশ সদস্য।

আজ মঙ্গলবার নগরীর কোতোয়ালী মডেল থানা এলাকার বিভিন্ন স্থানে করোনা ভাইরাস সম্পর্কে সতর্কতা অবলম্বন করে চলাফেরা করার ও প্রয়োজনে ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, কোতোয়ালী থানার সহকারী কমিশনার (এসি) নির্মেলেন্দু চক্রবর্তী, কোতোয়ালী থানার ওসি (তদন্ত) সৌমেন মৈত্র, থানার সেকেন্ড অফিসার খোকন দাস।

এদিকে মোগলাবাজার এলাকার বিভিন্ন স্থানে করোনা ভাইরাস সম্পর্কে সতর্কতা অবলম্বন করে চলাফেরা করার ও প্রয়োজনে ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হল এবং বিকেল পাঁচ টার পর ফার্মেসী ব্যতিত সকল প্রকার দোকান-পাট বন্ধ করার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হচ্ছে।

এসময় উপস্থিত মোগলাবাজার থানার সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দে ও অফিসার ইনচার্জ আখতার হোসেনের নেতৃ্ত্বে অনুষ্ঠিত এই জনসচেতনতামূলক প্রচারণায় থানা পুলিশের অন্যান্য সদস্যরাও অংশ নেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  প্রত্যাহার করা হলো ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ‘অনুসন্ধানী পাঠ’
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১