আজ শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হবিগঞ্জে সামাজিক দুরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর তৎপরতা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ৫, ২০২০, ০৮:৫৩ অপরাহ্ণ
হবিগঞ্জে সামাজিক দুরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর তৎপরতা

লিটন পাঠান, মাধবপুর:: মরণব্যধি করোনাভাইরাসের সংক্রমণ রোধে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করণে হবিগঞ্জে সেনাবাহিনীর তৎপরতা অব্যাহত রয়েছে।

আজ রবিবার (০৫এপ্রিল) সকালে মাধবপুপর ১৩ ইষ্ট বেঙ্গল ক্যাপ্টেন মোঃ শরিফুল ইসলাম এর নেতৃত্বে সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে মাইকিং করে এলাকাবাসীকে অবগত করেন।

মাধবপুর বাজারে জনসমাগম এড়িয়ে চলা, প্রয়োজনীয় কাজ ব্যতিত অযথা বাহিরে ঘোরাঘুরি না করে নিজগৃহে অবস্থান করা, মাস্ক পরিধান করা এবং স্বাস্থ্য সচেতনতামূলক কেম্পেইন পরিচালনা করেন। জনসাধারণ এবং বেসামরিক যানবাহন জীবাণুমুক্ত করার জন্য বিশেষ জীবাণু নাশক স্প্রে’র প্রয়োগ করেন।

দোকানপাট এবং কাঁচাবাজারের দোকানসমূহ হতে কেনাকাটার সময় ক্রেতা এবং বিক্রেতার মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রাখার জন্য সকলকে অনুরোধ করেন। বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম শেষে মাধবপুর উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের সরেজমিনে নিরীক্ষা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ কে সাথে নিয়ে ক্যাপ্টেন মোঃ শরিফুল ইসমাল এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি পেট্রোল দল পরিদর্শনে যান এবং জনসাধারণকে সঠিকভাবে হোম কোয়ারেন্টাইন মেনে চলার জন্য প্রেষণা প্রদান করেন।

সিলেটের বার্তা ডেস্ক

আরও পড়ুন:  এনা’র সাথে অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল দুইজনের
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১