আজ মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মাস্ক ও সাবান নিয়ে চা-শ্রমিকদের দুয়ারে মুক্তি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ৪, ২০২০, ০৫:০০ অপরাহ্ণ
মাস্ক ও সাবান নিয়ে চা-শ্রমিকদের দুয়ারে মুক্তি
শেয়ার করুন/Share it

নিজস্ব প্রতিবেদক:: পরিস্কার-পরিচ্ছন্নতা আর নিরাপদ থাকার অন্যতম অনুসঙ্গ সাবান ও মাস্ক নিয়ে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠী চা-শ্রমিকদের দুয়ারে হাজির হলেন আলম খান মুক্তি।

‘সততাই শক্তি, মানবতাই মুক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মহামারি করোনা ভাইরাস প্রতিরাধে চা শ্রমিকদের মাঝে নিজ উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

আজ ৪ এপ্রিল, শনিবার দুপুর ১২টায় সিলট সদর উপজলার লাক্কাতুরা চা-বাগানর চা শ্রমিকদর মাঝে মাস্ক ও সাবান বিতরণ করন তিনি।

এসময় আলম খান মুক্তি বলেন,

বর্তমানে করানা ভাইরাস প্রতিরাধ মাস্ক ও সাবান খুবই প্রয়াজন। আতঙ্ক না ছড়িয়ে, সচতন হন। সচতনতাই আমাদর রক্ষা করতে পারে এই করোনা ভাইরাস থেকে। এই কঠিন সময়ে যুদ্ধ বিজয় নিশ্চিত করার জন্য সবাইক ঘরে থাকার আহবানও জানান তিনি।

তিনি বলন, সমাজর অসহায় ও দরিদ্র চা-শ্রমিকরা সমাজের অবহলিত মানুষ। তাদরকে কেউ সময়মতো দেখে না। সমাজ অনেক অসহায় ও দরিদ্রদের বিভিন্ন প্রয়াজনীয় জিনিসপত্র দিয়ে সাহায্য করা হচ্ছে। কিন্তু লাক্কাতুরা চা শ্রমিকদের পাশে এখনা কেউ দাঁড়ায়নি।

তিনি বলেন, চা শ্রমিকরা সামান্য সাবান ও মাস্ক পেয়ে ভীষণ খুশি। অন্যান্য প্রয়াজনীয় জিনিসপত্র পেলে তাদের আরোও ভালো হতোো। তিনি সমাজেের বিত্তবানদের এসব চা শ্রমিকদের সাহায্যে এগিয় আসার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন সিলট মহানগর যুবলীগ নেতা মা. আফজল হোসেন, এমদাদ হাসন ইমু, আকিল আহমদসহ যুবলীগের অন্যান্য নেতারাও ছিলেন।

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  বীর মুক্তিযোদ্ধাদের সাথে হাবিবের মতবিনিময়
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১