আজ শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাতকে গলাটিপে স্ত্রী হত্যা, তাহিরপুরে বিষপানে শ্বাশুড়ির আত্মহত্যা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ৩, ২০২০, ১০:৪৮ অপরাহ্ণ
ছাতকে গলাটিপে স্ত্রী হত্যা, তাহিরপুরে বিষপানে শ্বাশুড়ির আত্মহত্যা
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সুনামগঞ্জের ছাতকে স্ত্রীকে গলাটিপে স্ত্রীকে হত্যা করেছে এক ঘাতক স্বামী এবং তাহিরপুরে পুত্রবধূর সাথে ঝগড়ার পর বিষপানে আত্মহত্যা করেছেন শ্বাশুড়ি।

পারিবারিক কলহের জের ধরে ছাতকের নোয়ারাই ইউনিয়নের বড়গল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ নিহত রাশেদা বেগমের স্বামী আবদুস ছালামকে আটক করেছে।

শুক্রবার ভোরে গ্রাম সংলগ্ন জঙ্গল থেকে গলায় ওড়না পেছানো অবস্থায় গৃহবধূ রাশেদা বেগমের (৩২) লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এদিকে জেলার তাহিরপুরে পুত্রবধূর সাথে ঝগড়ার জের ধরে বিষপানে শাশুড়ি আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত নারীর নাম হোছনারা বেগম (৪৫)। তিনি উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের লেদারবন্ধ গ্রামের মো. ইনু মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১১টার দিকে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে ছোট ছেলের স্ত্রীর সঙ্গে হোছনারা বেগমের ঝগড়া হয়। এরপর তিনি বিষপান করেন। একপর্যায়ে তাকে স্থানীয় বাদাঘাট বাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার পেট থেকে বিষ বের করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ীতে পাঠিয়ে দেন।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে ফের ছোট ছেলের বউয়ের সঙ্গে শাশুড়ি হোছনারা বেগমের কলহ হয়। কলহের এক পর্যায়ে শাশুড়ি হোছনারা বেগম অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরে বাড়ির লোকজন তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে হোছনারা বেগমের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার করেন। পরে পরিবারের লোকজন সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসকরা বিকাল ৪টার দিকে তাকে মৃত ঘোষনা করেন।

সংবাদ পেয়ে সুনামগঞ্জ সদর থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশের ময়নাতদন্ত করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, পারিবারিক সমস্যা নিয়ে ছোট ছেলের বউয়ের সঙ্গে কলহের জের ধরে বিষপানে শাশুড়ির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি বলেন, এ বিষয়ে থানায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি।

আরও পড়ুন:  শান্তিগঞ্জে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে জেলের মৃত্যু
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১