আজ শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এয়ারপোর্টে নিসচার খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১, ২০২০, ০৮:৩৬ অপরাহ্ণ
এয়ারপোর্টে নিসচার খাদ্যসামগ্রী বিতরণ

এয়ারপোর্টে নিসচার খাদ্যসামগ্রী বিতরণ

শেয়ার করুন/Share it

সংবাদ বিজ্ঞপ্তি:: সিলেটের বিমানবন্দর এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগ।

বুধবার (১ এপ্রিল) বেলা ৩টায় বিমানবন্দরস্থ উমদারপাড়া হাজি শফিকুর রহমান আইডিয়াল একাডেমী প্রাঙ্গণে এলাকায় শতাধিক দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিয়াজ, আলু, লবণ ও সাবান। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সিলেট ও চট্রগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু, সিলেট মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য রোটারিয়ান এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার।

এসময় তারা সমাজের বিত্তবানদেরকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান এবং সবাইকে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য ঘরে থাকার অনুরোধ জানান এবং সরকার প্রদও সবধরনের নির্দেশনা মেনে চলার আহবান জানান।

এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শায়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, ক্রীড়া সম্পাদক মোঃ পারভেজ আহমেদ, হাজি শফিকুর রহমান আইডিয়াল একাডেমির পরিচালক মো. আকতার হোসেন প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  দর্জিপাড়ায় উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র আরিফ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১